1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

মীরপুর ইউনিয়ন পরিষদের ২০২০-২০২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা

  • Update Time : মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ৩৭১ শেয়ার হয়েছে

আব্দুল হাই, সিনিয়র প্রতিবেদক::

জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়ন পরিষদের ২০২০-২০২১ অর্থ বছরের  ১ কোটি ৪৮ লাখ ৩০ হাজার টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করেছেন ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মো: মাহবুবুল হক ।

 

 

 

ঘোষিত উন্মুক্ত বাজেটে আয় দেখানো হয়েছে ১ কোটি ৪৮ লাখ ৩০ হাজার টাকা। মোট ব্যায় দেখানো হয়েছে ১কোটি ৪২লাখ ৬৪ হাজার ১শ ৮৫টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ৫লক্ষ ৬৫হাজার ৮শ ১৫ টাকা।

 

 

 

 

সোমবার (১ জুন) দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বল্প পরিষরে ইউনিয়ন পরিষদ হল রুমে উন্মুক্ত বাজেট  উপলক্ষ্যে মীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মাহবুবুল হকের সভাপতিত্বে ও সচিব সুধন চন্দ্র সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন, সমাজসেবক শিক্ষানুরাগী গোলাম রব্বানী ,ইউনিয়ন পরিষদের  ৮ নং ওয়ার্ড  সদস্য মোস্তাক আহমদ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড সদস্য মাওলানা মোহাম্মদ হাফিজুর রহমান খালেদ। গীতাপাঠ করেন সচিব সুধন চন্দ্র সরকার ।

 

 

 

 

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে মীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো: মাহবুবুল হক ইউনিয়ন পরিষদে নির্বাচিত হয়ে  প্রথম বারের মত উন্মুক্ত বাজেট উপস্থাপন করে তিনি ইউনিয়নবাসীর কল্যাণে নিবেদিত হয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যাক্ত  করে  বলেন, সততা ও নিষ্ঠার প্রত্যয়ে নির্বাচিত পরিষদের সকল সদস্যদের আন্তরিক প্রচেষ্ঠায়  মীরপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানান।

 

 

 

 

তিনি ইউনিয়নের দেশ ও প্রবাসে বসবাসরত সকল নাগরিকবৃন্দের প্রতি অভিনন্দন জানিয়ে বলেন কোন প্রকার করারোপ না করেই ইউনিয়ন বাসীর  কল্যানমূখী বাজেট ঘোষনা করা হয়েছে। তথ্য প্রযুক্তির যোগে ইউনিয়নের প্রতিটি কার্যক্রমকে ডিজিটাল পদ্ধতিতে রুপান্তর করণের পাশাপাশি যোগাযোগ  শিক্ষা সহ সর্বোপরি উন্নয়নের  আশাবাদ ব্যাক্ত করে তিনি ইউনিয়নের  দরিদ্র জনগোষ্টির কল্যানসহ সকল নাগরিকদের সেবায় নিজেকে আত্ম নিয়োগ করার প্রত্যয় ব্যক্ত করেন।

 

 

 

 

তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ফিরিস্থি তুলে ধরে বলেন, গ্রামীণ জনপদকে অগ্রাধিকার দিয়ে দেশকে উন্নত রাষ্ট্রে নিয়ে যেতে কাজ করছেন। তিনি জগন্নাথপুর – দক্ষিণ সুনামগঞ্জ আসনের সংসদ সদস্য হাওর রত্ন  পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ঐকান্তিক প্রচেষ্টায় জগন্নাথপুর উপজেলা সহ জেলা ব্যাপি উন্নয়নের মহা গনজোয়ার সৃষ্ঠি হয়েছে উল্লেখ করে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের দীর্ঘায়ূ কামনা করেন।

 

 

 

 

তিনি উন্নয়ন কাজে সকল মহলের সহযোগিতা কামনা করে বলেন , বিশ^জুড়ে প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের প্রভাবে সকল পেশার মানুষজন অনেকটাই দিশে হারা হয়ে পড়েছেন। মহা এই দূর্যোগকালীণ সময়ে এলাকার অসহায় দরিদ্রদের কল্যাণে সরকারের পাশাপাশি প্রবাসীদের মানবতার কল্যাণে এগিয়ে আসায় অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

 

 

 

মহামারী করোনা ভাইসের সংক্রমণ প্রতিরোধে সরকারি গণবিজ্ঞপ্তির আদেশ মেনে চলার জন্য জনসাধারণের প্রতি আহবান জানিয়ে ইউনিয়নবাসীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে নাগরিকদের সেবায় কাজ করতে সকলের দোয়া ও আন্তরিক ভালোবাসা প্রত্যাশা করেন।

 

 

 

 

উন্মুক্ত বাজেট উনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাছান ফাতেমাপুর গ্রামের বাসিন্দা বিশিষ্ঠ শিক্ষাবিদ আলা উদ্দিন মাস্টার , মীরপুর বাজার কমিটির সভাপতি সাঈদ মিয়া, মীরপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ৭নং ওয়ার্ড সদস্য মো: আব্দুল ওয়াহাব, ১নং ওয়ার্ড সদস্য মো: খলিল উদ্দিন, ২নং ওয়ার্ড সদস্য মো: মাহবুব হোসেন,

 

 

 

 

 

 

৩ নং ওয়ার্ড সদস্য মো: হোসেন রাসেল , ৫ নং ওয়ার্ড সদস্য মো: আব্দুস শহিদ, ৬ নং ওয়ার্ড সদস্য মুজ্জামিল খান,  ৯নং ওয়ার্ড সদস্য মো: নেওয়ার হোসেন, সংরক্ষিত ১,২ ও ৩ নং ওয়ার্ডের সদস্যা মোছা: হাছনা হেনা , ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সদস্যা মোছা: নাজমীন আক্তার,৭,৮ ও ৯ নং ওয়ার্ডের  সদস্যা মোছা: ফুল বেগম সহ আরো অনেকে।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD