Logo

July 6, 2020, 6:06 pm

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে ২০ একরের উর্দ্ধে জলমহাল ইজারা বিষয়ে ভূমি মন্ত্রী’র ভিডিও কনফারেন্স «» জগন্নাথপুরে নতুন করে এক মহিলা’র করোনা পজেটিভ «» সুনামগঞ্জে অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে ডেস্কটপ ও শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান «» শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দেয়ার উদ্যোগ «» সুনামগঞ্জে ইএএলজি প্রকল্পের আওতায় করোনা ভাইরাস সুরক্ষা সামগ্রী প্রদান «» নবীগঞ্জে দু’টি পরিবারকে সমাজচ্যুত করেও ক্ষান্ত হয়নি গ্রাম্য মোড়লরা! নির্যাতিত পরিবারের এক ব্যক্তিকে পিটিয়ে আহত «» সুরমা নদীর ভাঙ্গন রোধে স্থায়ী প্রতিরক্ষা কাজ বাস্তবায়ন করা হবে: হুইপ পীর মিসবাহ এমপি «» অবশেষে মুক্তি পেলেন খুলনার সেই সালাম ঢালী «» জগন্নাথপুর পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা «» নবীগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে ভাতা সুবিধাভোগীর টাকা আত্মসাতের অভিযোগ

কানাইঘাটে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া প্রথম ব্যক্তির দাফন সম্পন্ন

কানাইঘাট প্রতিনিধি::

আজ মঙ্গলবার ভোরে করোনায় আক্রান্ত হয়ে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী কানাইঘাটের তৈয়ব আলী জানাজার নামাজ পরবর্তী দাফন সম্পন্ন হয়েছে।

কানাইঘাট সদর ইউপির বীরদল ছোটফৌদ গ্রামের মৃত বাজিদ আলীর পুত্র তৈয়ব আলী (৭৫) কানাইঘাটে প্রথম ব্যক্তি যিনি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন।

 

 

 

 

 

 

আজ মঙ্গলবার বিকেলে সিলেট থেকে একটি বিশেষ এ্যাম্বুলেন্সে করোনায় মারা যাওয়া তৈয়ব আলীর লাশ নিজ বাড়িতে আনা হয়। তারপর স্বাস্থ্যবিধি মেনে তৈয়ব আলীর গোসল শেষে বিকেল সাড়ে ৪টায় বীরদল ছোটফৌদ জামে মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে গ্রামের কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

 

 

 

 

 

 

 

 

তৈয়ব আলীর জানাযার নামাজের ইমামতি করেন, কানাইঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির। জানাজা ও দাফন কাফনে অংশ নেন মাও. আসাদ উদ্দিন, মাও. হারিছ উদ্দিন, মাও. বদরুল ইসলাম রাজু, হাফিজ বুরহান সহ তৈয়ব আলীর পরিবারের লোকজন।

এ সময় কানাইঘাট থানা পুলিশের একটি টিম সেখানে উপস্থিত ছিল। সামাজিক দূরত্ব বজায় রেখে তৈয়ব আলীর স্বজনরা তার লাশ দেখেন বলে জানাজায় অংশগ্রহনকারীরা জানিয়েছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

উল্লেখ্য, গত ২৮ মে তৈয়ব আলীর করোনা রিপোর্ট পজেটিভ আসে। একপর্যায়ে তৈয়ব আলীর সার্বিক অবস্থার অবনতি হলে তাকে শহীদ শামসুদ্দিন হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে আজ মঙ্গলবার ভোর ৫টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এদিকে গতকাল সোমবার পর্যন্ত উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫০ জনে দাঁড়িয়েছে। তার মধ্যে ১ জন সুস্থ এবং ১ জনের মৃত্যু হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম