Logo

June 2, 2020, 7:54 pm

সংবাদ শিরোনাম :
«» মডার্নার করোনা ভ্যাকসিনের পরীক্ষার ফল খুবই আশাব্যঞ্জক «» লোভাছড়া পাথর কোয়ারীতে সব ধরনের কার্যক্রম বন্ধে নিষেধাজ্ঞা জারি «» ১২৫৬ জনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ «» কানাইঘাটে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া প্রথম ব্যক্তির দাফন সম্পন্ন «» প্রাথমিক বিদ্যালয় না খোলার সিদ্ধান্ত আসছে «» জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত করতে পুলিশের সাহায্য কামনা «» ছাতকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা «» মহাসংকটে পতিত জনগণের উপর বর্ধিত গণপরিবহনের ভাড়া প্রত্যাহার করুন «» বাবা নামের বটগাছটি হারিয়েও থেমে যায়নি শাওন: সব বাধা পেরিয়েও এসএসসিতে এ প্লাস পেল «» মীরপুর ইউনিয়ন পরিষদের ২০২০-২০২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা

জামালগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পৌঁছে দিলেন এমপি শামীমা আক্তার খানম

মোঃ আবুল কালাম জাকারিয়া,জামালগঞ্জ প্রতিনিধি-::

 

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে হাওরাঞ্চলের অসহায় ও দুস্থ মহিলাদের মাঝে উপহার হিসেবে দুইশত শাড়ি বিতরন করেন এমপি শামীমা আক্তার খানম।

 

 

 

 

 

 

 

 

 

আজ শনিবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে উপহার বিতরণ অনুষ্ঠানে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ও সিলেট  সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট শামীমা আক্তার খানম।

 

 

 

 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীনা রাণী তালুকদার, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা হুমায়ুন কবির, সদর ইউপি যুবলীগ সভাপতি শিরিন আহমেদ সহ ছাত্রলীগ কৃষক লীগের নেতৃবৃন্দ।

 

 

 

 

 

প্রধান অতিথি শামীমা আক্তার খানম তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বিশ্বে তৃতীয় সফল নারী নেত্রী। নারীর অধিকার ও উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি। সারা বিশ্ব যখন করোনা আতংকে ভীতসন্ত্রস্ত, কোনঠাসা হয়ে পড়েছে জাতীয় অর্থনৈতিক চাকা,  সাধারণ মানুষের আয় রোজগার সীমিত আকারে চলে আসছে, এরই মধ্যে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর আমাদের দোড় গোড়ায়।

 

 

 

 

 

নিয়মানুযায়ী সকলেই নতুন পোশাক কেনা কাটার কথা থাকলেও একদিকে করোনা ভাইরাসের আতংক ও অন্যদিকে আর্থিক টানাপোড়েন এর মধ্যে হাওরাঞ্চলের সাধারণ ও অসহায় পরিবারের মাঝে হাসি ফুটাতে ও আনন্দে ঈদ উৎসব পালন করতে উপহার স্বরুপ শাড়ি পাঠিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী।

 

 

 

 

 

 

 

 

 

 

 

এছাড়াও জামালগঞ্জ সহ সারা বাংলাদেশে শ্রমজীবী ও অসহায় কর্মহীন ৫০ লক্ষ পরিবারকে পঁচিশ শত টাকা করে মোবাইলের মাধ্যমে ঈদের কেনা কাটার জন্য পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। আপনারা মানবতার মা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, তিনি যেন দীর্ঘায়ু লাভ করেন।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার