Logo

June 2, 2020, 9:35 pm

সংবাদ শিরোনাম :
«» মডার্নার করোনা ভ্যাকসিনের পরীক্ষার ফল খুবই আশাব্যঞ্জক «» লোভাছড়া পাথর কোয়ারীতে সব ধরনের কার্যক্রম বন্ধে নিষেধাজ্ঞা জারি «» ১২৫৬ জনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ «» কানাইঘাটে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া প্রথম ব্যক্তির দাফন সম্পন্ন «» প্রাথমিক বিদ্যালয় না খোলার সিদ্ধান্ত আসছে «» জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত করতে পুলিশের সাহায্য কামনা «» ছাতকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা «» মহাসংকটে পতিত জনগণের উপর বর্ধিত গণপরিবহনের ভাড়া প্রত্যাহার করুন «» বাবা নামের বটগাছটি হারিয়েও থেমে যায়নি শাওন: সব বাধা পেরিয়েও এসএসসিতে এ প্লাস পেল «» মীরপুর ইউনিয়ন পরিষদের ২০২০-২০২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা

কানাইঘাট দলইমাটি খাজা পরিবারের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

কানাইঘাট প্রতিনিধি::

কানাইঘাট পৌরসভার দলইমাটি গ্রামের খাজা পরিবারের উদ্যোগে প্রায় হাজারো অসহায় কর্মজীবি দরিদ্র পরিবারের মধ্যে নানা প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পাশাপাশি অনেক ইমাম, মুয়াজ্জিন ও কৌমি মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে অর্থ সহায়তা দেয়া হচ্ছে খাজা পরিবারের উদ্যোগে।

 

 

 

 

 

শুক্রবার বাদ জুমআ উত্তর দলইমাটি গ্রামের প্রয়ত বিশিষ্ট আলেমেদ্বীন ও সিলেট কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিাব খাজা বাড়ির সত্ত্বাধিকারী মাও. আব্দুর রকিব বাড়িতে এ খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র লুৎফুর রহমান, সমাজসেবী মুহিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনক সম্পাদক গিয়াস উদ্দিন,

 

 

 

 

 

 

 

 

ভাজা বাড়ীর সন্তান পৌর আওয়ামীলীগের সাধরণ সম্পাদক খাজা শামীম আহমদ শাহীন, স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুল বাশার, বিশিষ্ট ব্যবসায়ী ইফতেখার আলম, সমজকর্মী কামরুজ্জামান, কানাইঘাট প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকশনা সম্পাদক শাহীন আহমদ সহ অনেকে। খাদ্য ও নগদ অর্থ সহায়তা কালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি লুৎফুর রহমান বলেন, এলাকার কৃতি খাজা বাড়ির মালিক মরহুম মাও. আব্দুর রকিব সাহেবের সুনামর্সমহলে ছিল।

 

 

 

 

 

 

তারই ছেলেরা সহ পরিবারের অনেকে যুক্তরাষ্ট্রে বসবাস করে আসছেন। করোনার এ দুর্যোগকালীন সময়ে এলাকার অসহায় খেটে খাওয়া পরিরবারগুলো ও যারা ইসলামের খেদতমত করে যাচ্ছেন তাদের মধ্যে খজা বাড়ির অর্থায়নে যে খাদ্য বিতরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে, এজন্য এই পরিবারের সবার প্রতি আমাদের কৃতজ্ঞতা থাকলো।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার