Logo

June 2, 2020, 8:00 pm

সংবাদ শিরোনাম :
«» মডার্নার করোনা ভ্যাকসিনের পরীক্ষার ফল খুবই আশাব্যঞ্জক «» লোভাছড়া পাথর কোয়ারীতে সব ধরনের কার্যক্রম বন্ধে নিষেধাজ্ঞা জারি «» ১২৫৬ জনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ «» কানাইঘাটে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া প্রথম ব্যক্তির দাফন সম্পন্ন «» প্রাথমিক বিদ্যালয় না খোলার সিদ্ধান্ত আসছে «» জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত করতে পুলিশের সাহায্য কামনা «» ছাতকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা «» মহাসংকটে পতিত জনগণের উপর বর্ধিত গণপরিবহনের ভাড়া প্রত্যাহার করুন «» বাবা নামের বটগাছটি হারিয়েও থেমে যায়নি শাওন: সব বাধা পেরিয়েও এসএসসিতে এ প্লাস পেল «» মীরপুর ইউনিয়ন পরিষদের ২০২০-২০২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা

ঈদুল ফিতরের শুভেচ্ছা

রুম্মান আহমদ:

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভা সহ দেশে বিদেশের সর্বস্থরের জনগণের জানাই প্রবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেন।

 

 

আজ শনিবার (২৩মে) সন্ধায় ঈদের শুভেচ্ছা বার্তায় তিনি জানান, সারা মাস (৩০) দিন সিয়াম সাধনার শেষে আমাদের মাঝে ঈদের আনন্দ এসেছে, এই আনন্দ যেন সারা বছর শেষ না হয়। এই কামনা করি মহান আল্লাহ তায়ালার কাছে।

 

 

পবিত্র মাহে রমজান মাসে রোজা রেখে আত্মশুদ্ধির মাধ্যমে মহান আল্লাহর সন্তুষ্টি অজর্ন করে পরকালের চিরস্থায়ী শান্তি ও দোজখ থেকে মুক্তির সুসংবাদ ঈদের দিন মুমিন বান্দা বান্দিদের দেওয়া হয়।

 

 

 

 

আতংক আর জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থেকে এবছর ঈদুল ফিতর পালিত হচ্ছে। মহান আল্লাহ যেন বিশ্ববাসীকে বর্তমান পরিস্থিতি থেকে মুক্তি দান করেন। রমজান মাসের আত্মশুদ্ধির শিক্ষা ও ঈদের দিনের আনন্দ উৎসব যেন সারা বছর আমাদের মধ্যে বিরাজিত থাকে। ঈদের আনন্দ উৎসব যেন ধনী গরিব সবাই মিলেমিশে হয়।

 

 

 

 

 

দেশ ও প্রবাসে অবস্থানরত সকল শুভানুধ্যায়ী সহ সুনামগঞ্জ পৌরসভার সর্বস্থরের জনসাধারণকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক। ঈদ বয়ে আনুক দেশবাসীর সুখ শান্তি ও সমৃদ্ধি। সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করি।

 

শুভেচ্ছান্তে

মো: দেলোয়ার হোসেন

৪নং কাউন্সিলর

জগন্নাথপুর পৌরসভা।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার