Logo

June 2, 2020, 8:50 pm

সংবাদ শিরোনাম :
«» মডার্নার করোনা ভ্যাকসিনের পরীক্ষার ফল খুবই আশাব্যঞ্জক «» লোভাছড়া পাথর কোয়ারীতে সব ধরনের কার্যক্রম বন্ধে নিষেধাজ্ঞা জারি «» ১২৫৬ জনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ «» কানাইঘাটে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া প্রথম ব্যক্তির দাফন সম্পন্ন «» প্রাথমিক বিদ্যালয় না খোলার সিদ্ধান্ত আসছে «» জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত করতে পুলিশের সাহায্য কামনা «» ছাতকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা «» মহাসংকটে পতিত জনগণের উপর বর্ধিত গণপরিবহনের ভাড়া প্রত্যাহার করুন «» বাবা নামের বটগাছটি হারিয়েও থেমে যায়নি শাওন: সব বাধা পেরিয়েও এসএসসিতে এ প্লাস পেল «» মীরপুর ইউনিয়ন পরিষদের ২০২০-২০২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা

হবিগঞ্জে ৫ গ্রামের ৩ শতাধিক পরিবারকে লাইফপ্লাস ইউকে’র ঈদ উপহার

এম.মুজিবুর রহমানঃ

দু’মাস টানা ত্রাণ কার্যক্রমের পর এবার ৩ শতাধিক দ্ররিদ্র গ্রামবাসীকে ঈদ উপহার দিয়েছে যুক্তরাজ্য ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন লাইফপ্লাস ইউকে। বৃহস্পতিবার বাহুবল উপজেলার কালাপুর গ্রামে লাইফ প্লাস স্বাস্থ্য সেবা কেন্দ্রের মাঠে এ ঈদ উপহার বিতরন করা হয়।

 

 

 

 

 

 

 

ঈদ উপহারে শাড়ি, লুঙ্গি, শিশুদের পোষাক ছাড়াও ছিল নগদ অর্থ। এ উপহার গ্রহন করেন নবীগঞ্জ-বাহুবলের নোয়াগাও, আলীপুর, শংকরপুর, খাগাউড়া ও অমৃতা গ্রামের দরিদ্র পরিবারের সদস্যরা। উপহার বিতরণ অনুষ্ঠান আয়োজন করে স্বেচ্ছাসেবী সংগঠন লিসা।

 

 

 

 

 

 

 

উপহারসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন লিসার সমন্বয়কারী জুহিনুর চৌধুরী, এলাকার সমাজকর্মী আহছান খান, সুহেল চৌধুরী, মুর্শেদ আলম, কামাল হোসেন, আব্দুল হাই, জামাল হোসেন, বেদুয়ান চৌধুরী, ইমরুল চৌধুরী, রাহিম চৌধুরী, মেখ সুজেল, সাজ্জাদ নূর প্রমুখ।

 

 

 

 

 

 

উপহার বিতরণ শেষে যুক্তরাজ্য প্রবাসী মোঃ আনহারের পক্ষে ফুটারচর গ্রামের অসুস্থ শিশু ইতিমনিকে ১৩ হাজার টাকা ঈদ উপহার দেয়া হয়। এ উপহার গ্রহন করেন ইতিমনি’র মা।

 

 

 

 

 

 

 

অনুষ্ঠান চলাকালে ভয়েস কনফারেন্সে লাইফ প্লাস ইউকে’র চেয়ারম্যান সাফিউর রহমান বলেন করোনা পরিস্থিতিতে বাংলাদেশের খেটে খাওয়া দরিদ্র মানুষের  কষ্টের কারনে প্রবাসীরা খুবই চিন্তিত। তাই প্রবাসীরা চান দেশের সাধারণ মানুষ ভাল থাকুন, সুস্থ থাকুন।

 

 

 

 

 

 

 

 

 

আর সে জন্যই এই করোনা পরিস্থিতিতে লাইফ প্লাস দাতাদের দেয়া সহায়তার অর্থ শতভাগ অসহায় মানুষের হাতে তুলে দিয়েছে। প্রকৃত অর্থেই যারা বিপদগ্রস্থ ও অসহায় লাইফ প্লাস তাদের পাশেই দাঁড়িয়েছে। সাফিউর বলেন অতীতে যেমন স্বচ্ছতার সাথে লাইফ প্লাস জনক্যালাণমুলক কাজ করেছে এবারও তার ব্যতিক্রম হয়নি। বরং করোনা সংকটের কারনে বর্তমানে আরো বেশী তৎপরতা ও সতর্কতার সাথে লাইফপ্লাস জনসেবামুলক কাজ চালিয়ে যাচ্ছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সাফিউর রহমান বলেন, লাইফ প্লাসের সাথে সংশ্লিষ্ট কর্মী ও স্বেচ্ছাসেবীরা যে অক্লান্ত পরিশ্রম ও ধৈর্যের সাথে ত্রাণ কার্যক্রম পরিচালনা করেছেন তাতে প্রবাসীরা সন্তোষ প্রকাশ করেছেন। তিনি বলেন যারা এই কঠিন কাজটাকে চালিয়ে নিয়ে যাচ্ছেন তাদের ঋন শোধ করার মতো নয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

সাফিউর রহমান বলেন, সকলের সহযোগিতা অব্যহত থাকলে ভবিষ্যতে দুঃস্থ মানুষের কল্যানে কার্যক্রম আরো বেগবান করা হবে। এছাড়াও তিনি সকলকে করোনা সচেতনতা মেনে চলার আহবান জানান।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার