Logo

June 2, 2020, 9:15 pm

সংবাদ শিরোনাম :
«» মডার্নার করোনা ভ্যাকসিনের পরীক্ষার ফল খুবই আশাব্যঞ্জক «» লোভাছড়া পাথর কোয়ারীতে সব ধরনের কার্যক্রম বন্ধে নিষেধাজ্ঞা জারি «» ১২৫৬ জনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ «» কানাইঘাটে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া প্রথম ব্যক্তির দাফন সম্পন্ন «» প্রাথমিক বিদ্যালয় না খোলার সিদ্ধান্ত আসছে «» জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত করতে পুলিশের সাহায্য কামনা «» ছাতকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা «» মহাসংকটে পতিত জনগণের উপর বর্ধিত গণপরিবহনের ভাড়া প্রত্যাহার করুন «» বাবা নামের বটগাছটি হারিয়েও থেমে যায়নি শাওন: সব বাধা পেরিয়েও এসএসসিতে এ প্লাস পেল «» মীরপুর ইউনিয়ন পরিষদের ২০২০-২০২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা

নবীগঞ্জে সিএনজি মর্মান্তিক দূর্ঘটনায় চালক সহ নিহত ২-আহত ৪

এম.মুজিবুর রহমান, নবীগঞ্জ থেকে::

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বাঁশ বুঝাই ট্রাকের পেছনে সিএনজি অটো রিকশার ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন।

 

 

 

 

 

 

 

 

 

 

শুক্রবার দুপুর ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িঁনাও এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

 

নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামের মৃত আব্দুল কাদির এর ছেলে ও সিএনজি চালক হাফিজ আহমেদ সোহেল (৩০)  ও ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার অরেন্যপাশা গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে আমীর হোসন(৬০) ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জানা যায়, শুক্রবার দুপুরে শেরপুর থেকে ৫জন যাত্রী নিয়ে সিএনজি চালিত অটোরিকশা শায়েস্তাগঞ্জ যাচ্ছিলো। পথিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িঁনাও এলাকায় পৌঁছা মাত্রই যাত্রী বুঝাই সিএনজি অটোরিকশাটি দ্রুত গমিতে সামনে থাকা বাঁশ বুঝাই একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয় ।

 

এতে সিএনজি অটোরিকশাটি ধুমড়ে মুচড়ে যায়। ঘটনায়স্থলেই সিএনজি চালক হাফিজ আহমেদ সোহেল ও যাত্রী আমীর হোসন নিহত হয়। এ ঘটনায় আহত হন সিএনজির আরো ৪জন যাত্রী। আহতদের তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজনের সহযোগীতায় বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়।

 

 

 

 

 

 

পরে খবর পেয়ে  শেরপুর হাইওয়ে পুলিশ ও শায়েস্তাগঞ্জের একদল দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় নিহতদের মরদেহ উদ্ধার করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেরপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এরশাদুল হক ভূইয়াঁ নিহতদের সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে তাৎক্ষনিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম