Logo

May 28, 2020, 10:09 pm

সংবাদ শিরোনাম :
«» ৩১ মে থেকে ব্যাংক লেনদেন চলবে আগের মতো «» করোনা আক্রান্ত কানাইঘাট উপজেলা পরিষদের সিএ বিপ্লব সুস্থতায় দোয়া ও আর্শিবাদ চেয়েছেন «» বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা «» সিলেট সীমান্ত দিয়ে গেলেন ১২০ ভারতীয়, এলেন ২০ বাংলাদেশি «» কানাইঘাটে এক শিক্ষকের অর্থায়নে অর্ধ কিলোমিটার রাস্তা সংস্কার «» টিকিট বিক্রির ঘোষণা দিল বিমান ইউএস-বাংলা নভোএয়ার «» নানা দেশের নানা পদে মজাদার ‘পঙ্গপাল’ রেসিপি «» লোভাছড়ার পাথর কোয়ারীর লীজের মেয়াদ শেষ: পাথর পরিবহন ও বিপণন বন্ধে ইউএনও’র চিঠি «» কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় চালক নিহত «» ২৪ ঘন্টায় করোনা কাড়ল আরও ১৫ প্রাণ, নতুন শনাক্ত দুই হাজার ২৯ জন

নবীগঞ্জে সাংবাদিকের উপর মামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আজকের স্বদেশ পরিবার

বিশেষ প্রতিবেদক::

গত ৩০ মার্চ ত্রাণে অনিয়মের অভিযোগে সংবাদ প্রকাশ করায় ইউপি চেয়ারম্যান হারুন কর্তৃক নির্যাতনের শিকার দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি, নবীগঞ্জ সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি ও নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাহী সদস্য শাহ সুলতান আহমেদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকালের প্রতিনিধি এম এ আহমদ আজাদ,

 

 

 

দৈনিক আমার সংবাদের ও আজকের স্বদেশ ডটকমের প্রতিনিধি এম মুজিবুর রহমান, চ্যানেল এস এর প্রতিনিধি বুলবুল আহমেদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি মোঃ আলমগীর মিয়াকে আসামি করে মামলা দায়ের করায় এ ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে আজকের স্বদেশ পরিবার।

 

 

 

 

বৃহস্পতিবার বার (৯এপ্রিল) আজকের স্বদেশ ডটকমের সম্পাদক ও প্রকাশক গোলাম সারোয়ার ও বার্তা সম্পাদক জুয়েল আহমদের যৌথ স্বাক্ষরিত অনলাইন নিউজ পোর্টালের পেডে এ নিন্দা জানানো হয়েছে।

 

 

 

তারা জানান,কলম সৈনিকদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি হচ্ছে। এই মামলা দিয়ে তাদের কন্ঠ তথা কলম বন্ধ করা যাবেনা। অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকরা সবসময় ছিল আছে এবং থাকবে।

 

 

 

 

আমাদের আজকের স্বদেশ পরিবারের সদস্য এম মুজিবুর রহমান সহ সকল সাংবাদিকের উপর মামলা করায় স্বদেশ পরিবারের পক্ষ থেকে উক্ত মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

 

 

 

পাশাপাশি ইউপি চেয়ারম্যান হারুন কে দ্রুত গ্রেফতার করার জন্য আইনশঙ্খলা বাহিনীর কাছে দাবি জানাচ্ছি। এই মামলায় ৫ জন সাংবাদিক ছাড়াও সাকির আহমেদ নামের স্থানীয় এক যুবককে আসামী করা হয়েছে।

 

 

 

 

আজকের স্বদেশ/আবু বকর