1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জে বাগেরকোনা গ্রামের যুবকদের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ

  • Update Time : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৩৩৪ শেয়ার হয়েছে

নিজস্ব প্রতিবেদক::

করোনা প্রতিরোধে বন্ধ হয়ে গেছে দিনমজুর ও হত-দরিদ্রের উপার্জন। যারা দিন আনে দিন খায় উপার্জন বন্ধ হওয়ায় আজ তারা অসহায়। ছেলে-মেয়েদের নিয়ে কোন রকম কষ্ট করেই চলছে তাদের অভাবের সংসার।

 

 

এ-ই কষ্ট কিছুটা লাঘব করার জন্য দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন বাগেরকোনা গ্রামের কয়েকজন যুবকের ব্যাক্তিগত উদ্যোগে করোনা পরিস্থিতিতে কর্মহীন অবস্থায় গৃহবন্দি হত-দরিদ্র শ্রমজীবী মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

 

 

 

 

বুধবার (৮ এপ্রিল) দুপুরে উপজেলার বাগেরকোনা গ্রামে পশ্চিম পাগলা ইউনিয়নের দরিদ্র- শ্রমজীবী ১০০ টি পরিবারের মাঝে এ-ই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত ত্রান সামগ্রীর মধ্যে ছিল;  চাল, ডাল, তেল ও আলু।

 

 

 

 

 

এসময় উপস্থিত ছিলেন, উদ্যোক্তা মোঃ আরমান আলী, মোঃ আমির উদ্দিন, মোঃ আলম, মো: আকমল হোসেন, মোঃ বুরহান উদ্দিন, মোঃ হৃদয়, সংবাদকর্মী এন এ নাহিদ ও মোঃ রাফিনুর রহমান প্রমুখ।

 

 

 

 

 

সংবাদকর্মী এন এ নাহিদ বলেন, ‘আমাদের গ্রামের কয়েকজন যুবকের সম্মেলিত প্রচেষ্টায় ও ব্যাক্তিগত উদ্যোগে কর্মহীন কিছু মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। দেশের এই পরিস্থিতিতে প্রত্যেকটি সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলো আমাদের মত অসহায়দের পাশে দাড়াবে সেই প্রত্যাশাই করছি’।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD