Logo

May 28, 2020, 10:12 pm

সংবাদ শিরোনাম :
«» ৩১ মে থেকে ব্যাংক লেনদেন চলবে আগের মতো «» করোনা আক্রান্ত কানাইঘাট উপজেলা পরিষদের সিএ বিপ্লব সুস্থতায় দোয়া ও আর্শিবাদ চেয়েছেন «» বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা «» সিলেট সীমান্ত দিয়ে গেলেন ১২০ ভারতীয়, এলেন ২০ বাংলাদেশি «» কানাইঘাটে এক শিক্ষকের অর্থায়নে অর্ধ কিলোমিটার রাস্তা সংস্কার «» টিকিট বিক্রির ঘোষণা দিল বিমান ইউএস-বাংলা নভোএয়ার «» নানা দেশের নানা পদে মজাদার ‘পঙ্গপাল’ রেসিপি «» লোভাছড়ার পাথর কোয়ারীর লীজের মেয়াদ শেষ: পাথর পরিবহন ও বিপণন বন্ধে ইউএনও’র চিঠি «» কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় চালক নিহত «» ২৪ ঘন্টায় করোনা কাড়ল আরও ১৫ প্রাণ, নতুন শনাক্ত দুই হাজার ২৯ জন

মধ্যভিত্তদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা করলেন একজন সমাজসেবক

সুনামগঞ্জ প্রতিনিধি:

নিজের নাম প্রকাশ ও ছবি না তুলে মধ্যভিত্তদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা করলেন সুনামগঞ্জ পৌর এলাকার জামাইপাড়া আবাসিক এলাকার একজন সমাজসেবক। করোনা ভাইরাসের প্রভাবে দেশের শ্রমজীবীরা যখন ঘরে বসে কষ্টে দিনাতিপাত করছেন।

 

 

 

 

 

 

 

শ্রমজীবীদের মাঝে সরকার ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। শ্রমজীবী ও সমাজের অসহায় লোকজন খাদ্য সহায়তা পেলেও যারা মধ্যভিত্ত শ্রেনীর মানুষ আছেন। সহজেই মুখো লজ্জায় কারো কাছে কিছু বলতে পারছেন না।

 

 

 

 

 

 

মধ্যভিত্তদের সমস্যার কথা চিন্ত করে ব্যাক্তি উদ্যোগে সুনামগঞ্জের জামাইপাড়ার একজন সমাজসেবক নাম প্রকাশে অনিচ্ছুক তার নিজস্ব লোকদের দিয়ে ২০৩ জন মধ্যভিত্ত পরিবারের বাড়ি বাড়ির গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিয়েছে।

 

 

 

 

 

 

 

খাদ্য সহায়তার মধ্যে ছিলো ৫ কেজি চাল,১ কেজি ডাল,১ কেজি তেল,১ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ১ কেজি লবণ, উক্ত সহায়তা আগামী রমজান মাস পর্যন্ত অব্যাহতি থাকবে বলে জানিয়েছেন ওই সমাজসেবক। এর আগেও তিনি বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে দাড়িয়েছেন।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার