Logo

May 28, 2020, 9:50 pm

সংবাদ শিরোনাম :
«» ৩১ মে থেকে ব্যাংক লেনদেন চলবে আগের মতো «» করোনা আক্রান্ত কানাইঘাট উপজেলা পরিষদের সিএ বিপ্লব সুস্থতায় দোয়া ও আর্শিবাদ চেয়েছেন «» বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা «» সিলেট সীমান্ত দিয়ে গেলেন ১২০ ভারতীয়, এলেন ২০ বাংলাদেশি «» কানাইঘাটে এক শিক্ষকের অর্থায়নে অর্ধ কিলোমিটার রাস্তা সংস্কার «» টিকিট বিক্রির ঘোষণা দিল বিমান ইউএস-বাংলা নভোএয়ার «» নানা দেশের নানা পদে মজাদার ‘পঙ্গপাল’ রেসিপি «» লোভাছড়ার পাথর কোয়ারীর লীজের মেয়াদ শেষ: পাথর পরিবহন ও বিপণন বন্ধে ইউএনও’র চিঠি «» কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় চালক নিহত «» ২৪ ঘন্টায় করোনা কাড়ল আরও ১৫ প্রাণ, নতুন শনাক্ত দুই হাজার ২৯ জন

জগন্নাথপুরে সৌদি প্রবাসীর অর্থায়নে ৩০০ পরিবারের মধ্যে ত্রান বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

করোনায় কাঁপছে গোটা বিশ্ব।সেই আঁচ লেগেছে বাংলাদেশেও। প্রাণঘাতি এই ভাইরাসে স্থবির হয়ে পড়েছে জনজীবন। একদিকে কোভিড-১৯ আতঙ্ক অন্যদিকে বেঁচে থাকার নিরন্তর লড়াইয়ে সবচেয়ে বেশি বিপাকে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ, দুবেলা দুমুঠো খাবার জোগাড় করা নিয়েই তাদের কপালে এখন দুশ্চিন্তার ভাঁজ।এমন পরিস্থিতিতে যখন অনেকেরই দিন কাটছে খেয়ে না খেয়ে ঠিক সেসময়ই একঝাঁক মানবতার ফেরিওয়া মাঠে নেমেছেন মানবতার সেবায়।

 

 

 

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্বপুর (শেখপাড়া) গ্রামের ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ডা: শেখ ছদরুল ইসলামের বড় ভাই শেখ বদরুল ইসলামের অর্থায়নে ৩০০ পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

 

 

শেখ বদরুল ইসলাম বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে গরীব, দু:খী মানুষের সেবা করে যাচ্ছেন। তার ধারাবাহিকতায় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ডা: শেখ ছদরুল ইসলামের উদ্যোগে চাল, ডাল, আলু ও নগদ অর্থ নিয়ে বুধবার সন্ধা থেকে রাত পর্যন্ত গ্রামে বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে ত্রান পৌছে দেন ডা: শেখ ছদরুল ইসলাম।

 

 

 

এ সময় ডা: শেখ ছদরুল ইসলাম বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইন-শা আল্লাহ আমরা এই মহামারি থেকে পরিত্রান পাবো। তিনি জাতির এই ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আরো বলেন দেশের সকল দূর্যোগে প্রবাসীরা যেভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়ান আমার বিশ্বাস এ ধারা প্রবাসীরা অব্যাহত রাখবেন। করোনার সংক্রমণ রোধে সবাইকে সচেতন থেকে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার