Logo

May 28, 2020, 9:37 pm

সংবাদ শিরোনাম :
«» ৩১ মে থেকে ব্যাংক লেনদেন চলবে আগের মতো «» করোনা আক্রান্ত কানাইঘাট উপজেলা পরিষদের সিএ বিপ্লব সুস্থতায় দোয়া ও আর্শিবাদ চেয়েছেন «» বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা «» সিলেট সীমান্ত দিয়ে গেলেন ১২০ ভারতীয়, এলেন ২০ বাংলাদেশি «» কানাইঘাটে এক শিক্ষকের অর্থায়নে অর্ধ কিলোমিটার রাস্তা সংস্কার «» টিকিট বিক্রির ঘোষণা দিল বিমান ইউএস-বাংলা নভোএয়ার «» নানা দেশের নানা পদে মজাদার ‘পঙ্গপাল’ রেসিপি «» লোভাছড়ার পাথর কোয়ারীর লীজের মেয়াদ শেষ: পাথর পরিবহন ও বিপণন বন্ধে ইউএনও’র চিঠি «» কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় চালক নিহত «» ২৪ ঘন্টায় করোনা কাড়ল আরও ১৫ প্রাণ, নতুন শনাক্ত দুই হাজার ২৯ জন

জগন্নাথপুরের বাগময়না গ্রামের যুক্তরাজ্য প্রবাসী অর্ধেক বাসা ভাড়া মওকুফ করলেন

সুজাত আলী, নিজস্ব প্রতিবেদক:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের বাগময়না গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সিলেটের মুন্সিপাড়া ৫তলা ভবনের বাসার বর্তমান মাসের বাসা ভাড়ার অর্ধেক মওকুফ করেন।

 

 

 

জানা যায়, রানীগঞ্জ ইউনিয়নের বাগময়না গ্রামের মৃত হাজী মসাহিদ মিয়া ছেলে যুক্তরাজ্য প্রবাসী হাজী মাহম্মদ মিয়ার সিলেটের মুন্সিপাড়া ৫তলা ভবনের বাসার বর্তমান মাসের ভাড়া মওকুফ করেন।

 

 

 

বাসা ভাড়া বিষয়টি নিশ্চিত করেছেন হাজী মাহম্মদ মিয়ার চাচাতো ভাই জুয়েল মিয়া। তিনি জানান করোনা সমস্যার বাসাতে থাকা লোকজনের কথা চিন্তা করে বর্তমান মাসের ভাড়া মওকুফ করে দেন।

 

 

 

 

 

এ  ঘোষনা আসার পর ভাড়াটিয়াদের মধ্যে আনন্দের বণ্যা বইছে। সকলে মিলে এই সিন্ধান্তকে স্বাগত জানান ও উনার নেক হায়াত দানের জন্য প্রার্থনা করেন।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার