1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

ছাতক-দোয়ারায় অসহায় ১০হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন মিজানুর রহমান চৌধুরী

  • Update Time : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ২৭৪ শেয়ার হয়েছে

ছাতক প্রতিনিধি::

ছাতক-দোয়ারায় করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মধ্যে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী বলেছেন, বর্তমানে করোনা ভাইরাস পরিস্থিতিতে দেশের লাখ-লাখ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। বন্ধ হয়ে গেছে মানুষের স্বাভাবিক জীবন-যাত্রা। অনাহারে-অর্ধাহারে মানবেতর জীবন-যাপন করছে নিম্ন আয়ের অগনিত মানুষ।

 

 

 

 

তিনি বলেন, এ ভয়াবহ পরিস্থিতি থেকে মানবজাতীকে রক্ষা করতে মহান আল্লাহ’র অশেষ দয়া ছাড়া আর কোন উপায় নেই। সকলকে ধর্য্য ধরে নিরাপদে ঘরে থাকার আহবান জানান তিনি।

 

 

 

 

মঙ্গলবার সকালে গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বুরাইগাঁও পয়েন্ট সংলগ্ন একটি গোদামে খাদ্য সামগ্রী প্যাকেটজাত কার্যক্রম পরিদর্শন ও প্রতিকী বিতরণকালে তিনি আরো বলেন, আপদকালীন সময়ে সামাজিক দায়বদ্ধতা থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানো সকল বিত্তবানদের নৈতিক দায়িত্ব।

 

 

 

 

 

ভয়াবহ এ পরিস্থিতি মেকাবেলায় স্ব-স্ব অবস্থান থেকে সহায়তার হাত বাড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, ভয়াবহ এ পরিস্থিতিতে সামাজিক ও মানবিক দায়িত্ববোধ থেকেই তিনি ছাতক-দোয়ারার ২২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১০ হাজার অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগে গ্রহন করেছেন।

 

 

 

 

 

 

মঙ্গলবার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও, উত্তর খুরমা, দক্ষিণ খুরমা, ছৈলা-আফজলাবাদ ও দোলারবাজার ইউনিয়নের অসহায় মানুষের ঘরে-ঘরে এসব খাদ্য সামগ্রী পৌছে দেয়ার কার্যক্রম শুরু করেছেন তিনি।

 

 

 

পর্যায়ক্রমে ছাতক-দোয়ারার প্রতিটি ইউনিয়নে ও পৌরসভায় নিজে এবং দলীয় নেতা-কর্মীদের মাধ্যমে খাদ্য সামগ্রী পৌছে দেবেন বলে তিনি জানিয়েছেন। খাদ্য সামগ্রীর মধ্যে চাল, ডাল, পিয়াজ ও আলু রয়েছে।

 

 

 

 

 

 

খাদ্য সামগ্রী প্যাকেটজাতকরনের সময় উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, আবু হুরায়রা ছুরত, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক সদরুল আমিন সোহান, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ফয়েজ আহমদসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD