Logo

May 28, 2020, 9:39 pm

সংবাদ শিরোনাম :
«» ৩১ মে থেকে ব্যাংক লেনদেন চলবে আগের মতো «» করোনা আক্রান্ত কানাইঘাট উপজেলা পরিষদের সিএ বিপ্লব সুস্থতায় দোয়া ও আর্শিবাদ চেয়েছেন «» বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা «» সিলেট সীমান্ত দিয়ে গেলেন ১২০ ভারতীয়, এলেন ২০ বাংলাদেশি «» কানাইঘাটে এক শিক্ষকের অর্থায়নে অর্ধ কিলোমিটার রাস্তা সংস্কার «» টিকিট বিক্রির ঘোষণা দিল বিমান ইউএস-বাংলা নভোএয়ার «» নানা দেশের নানা পদে মজাদার ‘পঙ্গপাল’ রেসিপি «» লোভাছড়ার পাথর কোয়ারীর লীজের মেয়াদ শেষ: পাথর পরিবহন ও বিপণন বন্ধে ইউএনও’র চিঠি «» কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় চালক নিহত «» ২৪ ঘন্টায় করোনা কাড়ল আরও ১৫ প্রাণ, নতুন শনাক্ত দুই হাজার ২৯ জন

দিরাইয়ে মানসিক প্রতিবন্ধীদের জন্য পাশা মিয়ার ব্যতিক্রমী উদ্যোগ

দিরাই প্রতিনিধি::

দিরাইয়ে করোনা ভাইরাস সংক্রমণ রোধে চলছে অঘোষিত লক ডাউন। সকল দোকানপাট, হোটেল-রেস্তোরা বন্ধ থাকায় সবচেয়ে বেশী বিপাকে মানসিক প্রতিবন্ধী মানুষ ও ভিক্ষুকরা।

 

 

তাদের সহায়তায় ব্যাতিক্রমী উদ্যোগে নিয়েছেন উপজেলার উমেদ নগর গ্রামের বাসিন্দা, যুক্তরাজ্য প্রবাসী কালনী ভিউ টুয়েন্টিফোর ডটকমের উপদেষ্টা মন্ডলীর সদস্য পাশা মিয়া।

 

 

 

 

 

মঙ্গলবার দুপুরে তৃতীয় দিনেরমত পৌর শহরের বিভিন্ন সড়কে থাকা মানসিক প্রতিবন্ধী ও ভিক্ষুকদের মাঝে পাশা মিয়ার পক্ষ থেকে উন্নতমানের খাবার তুলে দেন দিরাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম সর্দার, দিরাই অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সালমান মিয়া, তথ্য প্রযুক্তি সম্পাদক রুম্মান মিয়া, সমাজকর্মী তদরুল ইসলাম প্রমুখ।

 

 

 

 

পাশা মিয়া জানান মানসিক প্রতিবন্ধীরা সরকারি সহায়তা থেকে বঞ্চিত। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী সকল দোকানপাট বন্ধ থাকায় মানসিক প্রতিবন্ধী ও ভিক্ষুকরা মহা বিপাকে। সে চিন্তা থেকেই এ উদ্যোগ নিয়েছে, আজ তৃতীয় দিনেরমত খাবার বিতরণ করা হয়েছে তা অব্যাহত থাকবে।

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম