Logo

April 10, 2020, 12:19 am

সংবাদ শিরোনাম :
«» দোয়ারাবাজারে করোনা উপসর্গ নিয়ে মৃত যুবকের লাশ বহনে খাটিয়া দেয়নি গ্রামবাসী, ছবি ভাইরাল «» সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা «» কানাইঘাটে ছাত্রনেতা হারুণ রশিদের ব্যক্তিগত পক্ষ থেকে ৩০০পরিবারের মাঝে ত্রাণ বিতরণ «» লকডাউন সফল করতে পেটে ভাত থাকা চাই «» থুতু দিয়ে করোনা ছড়ানোর হুমকি দিয়ে গ্রেফতার দুই «» মসজিদে নয় বাসায় শবে বরাতের আমলের আহ্বান আলেমদের «» করোনা: অন্য এলাকা থেকে এলে থাকতে হবে হোম কোয়ারেন্টিনে…. এসআই আফসার আহমদ «» কালীবাড়ি ও আশেপাশের এলাকার অর্ধশত পরিবারে অধ্যক্ষ শেরগুল আহমদ মানবিক খাদ্য সহযোগিতা প্রদান «» জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে ব্লিচিং পাউডার দেয়া হচ্ছে «» চীনকে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী

মৌলভীবাজারে জেলা প্রশাসনের নির্দেশনায় সকলপ্রকার দোকানপাট বন্ধ রয়েছে

শেখ সাহেদ মিয়াঃ(মৌলভীবাজার):

মৌলভীবাজার জেলায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে দোকানপাট বন্ধ ঘোষণা করেছে প্রশাসন। একই সাথে সাপ্তাহিক হাট-বাজারও বন্ধ করে দেওয়া হয়েছে।

 

 

 

 

 

 

 

 

আজ বৃহস্পতিবার পৌর শহরে ঘুরে দেখা যায় দোকানপাট বন্ধ রয়েছে।শুধু মাত্র ঔষধের দোকান, হোটেল,কাচাঁবাজার, মুদিখানা খোলা রয়েছে।

 

 

 

 

 

মৌলভীবাজার জেলা প্রশাসনের নির্দেশনায় জেলা সদর সহ সকল উপজেলায় মাইকিং ও গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই নির্দেশ জারি করেছে।

 

 

 

 

দেশে করোনাভাইরাসের বিস্তৃতি মোকাবেলায় সরকার ইতোমধ্যে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে। এর প্রেক্ষিতে মৌলভীবাজার জেলা প্রশাসক জনসাধারণকে ২৬ মার্চ সকাল ৬ টা থেকে অতিজরুরি যেমন- খাদ্য ও ঔষধ ক্রয়, চিকিৎসা ছাড়া কোনোভাবেই বাড়ী থেকে না বের হতে গণবিজ্ঞপ্তি জারি করেছে।

 

 

 

 

 

 

 

করোনা মহামারী মোকাবেলায় সংক্রমণ ঠেকাতে সকল দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে। হোটেল রেস্তোরাঁয় বসে খাবার খাওয়া যাবে না। তবে খাবার প্যাকেট করে বাড়িতে নিয়ে যাওয়া যাবে। টি স্টল বন্ধ থাকবে।

 

 

 

 

এমনকি এসব স্থানে টিভি রাখা যাবে না। তবে জনসমাগম পরিহার করে ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য ক্রয় বিক্রয় করা যাবে। নির্দেশনা না মানলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে প্রশাসন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার