Logo

April 9, 2020, 10:25 pm

সংবাদ শিরোনাম :
«» দোয়ারাবাজারে করোনা উপসর্গ নিয়ে মৃত যুবকের লাশ বহনে খাটিয়া দেয়নি গ্রামবাসী, ছবি ভাইরাল «» সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা «» কানাইঘাটে ছাত্রনেতা হারুণ রশিদের ব্যক্তিগত পক্ষ থেকে ৩০০পরিবারের মাঝে ত্রাণ বিতরণ «» লকডাউন সফল করতে পেটে ভাত থাকা চাই «» থুতু দিয়ে করোনা ছড়ানোর হুমকি দিয়ে গ্রেফতার দুই «» মসজিদে নয় বাসায় শবে বরাতের আমলের আহ্বান আলেমদের «» করোনা: অন্য এলাকা থেকে এলে থাকতে হবে হোম কোয়ারেন্টিনে…. এসআই আফসার আহমদ «» কালীবাড়ি ও আশেপাশের এলাকার অর্ধশত পরিবারে অধ্যক্ষ শেরগুল আহমদ মানবিক খাদ্য সহযোগিতা প্রদান «» জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে ব্লিচিং পাউডার দেয়া হচ্ছে «» চীনকে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ ছাড়লেন ৩৬৪ বিদেশি

স্বদেশ ডেস্ক::

করোনাভাইরাস নিয়ে উদ্বেগের মধ্যেই বাংলাদেশ থেকে ৩৬৪ বিদেশি নাগরিক নিজ দেশে ফিরে গেছেন। মালয়েশিয়া ও টুটানের এ নাগরিকরা গত দুই দিনে বাংলাদেশ ছেড়েছেন। এদের অধিকাংশই দেশ দুটির ঢাকায় অবস্থিত দূতাবাসে কর্মরত ছিলেন।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছে।

 

 

 

 

 

 

সূত্র জানায়, বুধবার রাতে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন মালয়েশিয়ার নাগরিকরা। ওই ফ্লাইটে মালয়েশীয় দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীসহ দেশটির মোট ২২৫ নাগরিক ছিলেন।

আর বৃহস্পতিবার সকালে দ্রুক এয়ারের দুটি বিশেষ ফ্লাইটে ঢাকা ছেড়েছেন ভুটানের ১৩৯ নাগরিক। ওই দুটি ফ্লাইটে ঢাকায় অবস্থিত ভুটান দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীসহ বাংলাদেশে অধ্যয়নরত দেশটির শিক্ষার্থীরাও ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

করোনাভাইরাস বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে। প্রতিদিনই বাড়ছে প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। বাংলাদেশেও করোনাভাইরাস থাবা বসিয়েছে। এরইমধ্যে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে। গণপরিবহনও বৃহস্পতিবার থেকে বন্ধ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল