Logo

April 10, 2020, 12:11 am

সংবাদ শিরোনাম :
«» দোয়ারাবাজারে করোনা উপসর্গ নিয়ে মৃত যুবকের লাশ বহনে খাটিয়া দেয়নি গ্রামবাসী, ছবি ভাইরাল «» সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা «» কানাইঘাটে ছাত্রনেতা হারুণ রশিদের ব্যক্তিগত পক্ষ থেকে ৩০০পরিবারের মাঝে ত্রাণ বিতরণ «» লকডাউন সফল করতে পেটে ভাত থাকা চাই «» থুতু দিয়ে করোনা ছড়ানোর হুমকি দিয়ে গ্রেফতার দুই «» মসজিদে নয় বাসায় শবে বরাতের আমলের আহ্বান আলেমদের «» করোনা: অন্য এলাকা থেকে এলে থাকতে হবে হোম কোয়ারেন্টিনে…. এসআই আফসার আহমদ «» কালীবাড়ি ও আশেপাশের এলাকার অর্ধশত পরিবারে অধ্যক্ষ শেরগুল আহমদ মানবিক খাদ্য সহযোগিতা প্রদান «» জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে ব্লিচিং পাউডার দেয়া হচ্ছে «» চীনকে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী

জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে থানা পুলিশের টহল জোরদার

নিজস্ব প্রতিবেদক::

করোনা ভাইরাস যখন বহির্বিশ্বে মহামারি আকার ধারণ করেছে ঠিক সেই সময় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সদর ও বিভিন্ন ইউনিয়নের প্রয়োজনীয় ঔষধের দোকান, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রে দোকানপাঠ খোলা রেখে বাকি সবধরনের দোকানপাঠ বন্ধ রাখতে পুলিশ সদস্যরা মাঠে তৎপর হতে দেখা গেছে।

 

 

 

 

 

উপজেলা থেকে বিভিন্ন স্থানে চলাচলকারী দূরপাল্লার যানবাহন চলাচল সম্পূর্ণভাবে বন্ধ রয়েছে। আজ বৃহস্পতিবার সকাল থেকে জগন্নাথপুর থানার এসআই আফসার আহমদের নেতৃত্বে একদল পুলিশ বাহিনীর সদস্যরা পৌর সদরের বিভিন্ন রাস্তার মোড়ে হ্যান্ড মাইক হাতে নিয়ে সাধারণ মানুষজনকে মাস্ক ব্যবহারের পাশাপাশি ঘরের বাহিরে বের হতে নিষেধ করছেন। ফলে শহরের বিভিন্ন রাস্তায় দোকানপাঠ বন্ধ করে দিয়েছেন দোকান মালিকরা।

 

 

 

 

 

 

শহরগুলো ও বলতে গেলে মানুষ শূন্যই মনে হয়। সবার মনে এক ধরনের অজানা আতংঙ্ক বিরাজ করছে। সাধারণ মানুষজন প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে ও বের হচ্ছেন না। আর যারা বের হচ্ছেন প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করে বাড়ি ফিরতে দেখা যাচ্ছে।

 

 

 

জগন্নাথপুর সার্কেল এর এডিশনাল এসপি মাহমুদুল হাসান চৌধুরী উপজেলার সার্বিক বিষয় নিয়ে সাংবাদিকদের জানান করোনা ভাইরাস সংক্রামন রোধে জগন্নাথপুর থানার পুলিশ তৎপর রয়েছে। আজ উপজেলা সদরে বিভিন্ন মার্কেটে অভিযান চালিয়েছি। মানুষদের সচেতন করেছি।

 

 

আজকের স্বদেশ/তালুকদার