Logo

April 9, 2020, 11:51 pm

সংবাদ শিরোনাম :
«» দোয়ারাবাজারে করোনা উপসর্গ নিয়ে মৃত যুবকের লাশ বহনে খাটিয়া দেয়নি গ্রামবাসী, ছবি ভাইরাল «» সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা «» কানাইঘাটে ছাত্রনেতা হারুণ রশিদের ব্যক্তিগত পক্ষ থেকে ৩০০পরিবারের মাঝে ত্রাণ বিতরণ «» লকডাউন সফল করতে পেটে ভাত থাকা চাই «» থুতু দিয়ে করোনা ছড়ানোর হুমকি দিয়ে গ্রেফতার দুই «» মসজিদে নয় বাসায় শবে বরাতের আমলের আহ্বান আলেমদের «» করোনা: অন্য এলাকা থেকে এলে থাকতে হবে হোম কোয়ারেন্টিনে…. এসআই আফসার আহমদ «» কালীবাড়ি ও আশেপাশের এলাকার অর্ধশত পরিবারে অধ্যক্ষ শেরগুল আহমদ মানবিক খাদ্য সহযোগিতা প্রদান «» জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে ব্লিচিং পাউডার দেয়া হচ্ছে «» চীনকে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী

করোনা আতঙ্কে গুজব রটিয়ে ভাঙা হচ্ছে ফ্রিজ !

স্বদেশ ডেস্ক::

করোনা আতঙ্কের মধ্যে বিভিন্নজন বিভিন্ন রকম গুজব ছড়াচ্ছেন। নাটোরের বাগাতিপাড়ায় তেমনি একটি গুজব হচ্ছে ফ্রিজ ভাঙা।

সেখানে বলা হচ্ছে করোনার কারণে ফ্রিজে কাঁচা মাছ, মাংস রাখলে বাড়ি গিয়ে আইনশৃঙ্খলা বাহিনী ফ্রিজ ভেঙ্গে দিচ্ছে। মঙ্গলবার সকাল থেকেই এ গুজব ছড়িয়ে পড়ে।

 

 

 

 

 

 

 

স্থানীয়রা জানান, সকাল থেকেই গুজব রটে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা বাহিনীর লোকজন বাড়ি বাড়ি গিয়ে ফ্রিজ ভেঙ্গে ফেলছে। তারপর ফ্রিজে রাখা জিনিসপত্র নিয়ে যাচ্ছে। কে বা কারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে গুজব রটিয়ে দিয়েছে। গুজব রটানোর পর থেকে অনেকে নিজেদের আত্মীয়, পরিচিতজনদেরও মোবাইল ফোনে এ খবর জানিয়ে দেন।

 

ফলে বাড়ির গৃহিণীদের মধ্যেও আতঙ্ক তৈরি হয়। অনেকে ফ্রিজের মাছ-মাংস বের করে রান্নাও করে ফেলেন। অনেক গৃহিণী স্থানীয় সাংবাদিকদের ফোন করে বিষয়টির সত্যতা সম্পর্কেও জানতে চান।

এ ব্যাপারে নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়ার জানান, ফ্রিজ ভাঙ্গা নিছক গুজব। এটাতে কেউ কান দিবেন না। আর ফ্রিজসহ যে কোনো গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য সবাইকে সচেতন থাকার অনুরোধ জানান তিনি।

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল