Logo

May 28, 2020, 10:33 pm

সংবাদ শিরোনাম :
«» ৩১ মে থেকে ব্যাংক লেনদেন চলবে আগের মতো «» করোনা আক্রান্ত কানাইঘাট উপজেলা পরিষদের সিএ বিপ্লব সুস্থতায় দোয়া ও আর্শিবাদ চেয়েছেন «» বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা «» সিলেট সীমান্ত দিয়ে গেলেন ১২০ ভারতীয়, এলেন ২০ বাংলাদেশি «» কানাইঘাটে এক শিক্ষকের অর্থায়নে অর্ধ কিলোমিটার রাস্তা সংস্কার «» টিকিট বিক্রির ঘোষণা দিল বিমান ইউএস-বাংলা নভোএয়ার «» নানা দেশের নানা পদে মজাদার ‘পঙ্গপাল’ রেসিপি «» লোভাছড়ার পাথর কোয়ারীর লীজের মেয়াদ শেষ: পাথর পরিবহন ও বিপণন বন্ধে ইউএনও’র চিঠি «» কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় চালক নিহত «» ২৪ ঘন্টায় করোনা কাড়ল আরও ১৫ প্রাণ, নতুন শনাক্ত দুই হাজার ২৯ জন

কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের ছবি তুলতে গিয়ে ফটোসাংবাদিক কোয়ারেন্টিনে !

স্বদেশ ডেস্ক::

গাজীপুরের কাপাসিয়ার পাবুর ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে স্থাপিত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে অবৈধভাবে প্রবেশ করে প্রবাসীদের ছবি তোলায় এক ফটোসাংবাদিককে আটক করে ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখার নির্দেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার রাতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন।

 

 

 

 

 

 

জানা গেছে,পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার সাতখামাইর এলাকার রমজান আলী রুবেল নামের ওই সাংবাদিক পাবুর মা ও শিশু স্বাস্থ্য কল্যাণ কেন্দ্রে অনুমতি ও প্রোটেকশন ছাড়া প্রবেশ করে কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের ছবি তুলেছিলেন। খবর পেয়ে রাতেই শ্রীপুর থানা পুলিশের সহায়তায় তাকে শ্রীপুরের জৈনাবাজার এলাকা থেকে আটক করে অ্যাম্বুলেন্সে কাপাসিয়া আনা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

উপজেলা নির্বাহী অফিসার মোসা. ইসমত আরা জানান, ওই সাংবাদিক প্রোটেকশন না নিয়ে প্রবেশ করায় তার এবং সবার কথা বিবেচনা করে ওই কেন্দ্রেই ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল