Logo

September 19, 2020, 7:48 pm

সংবাদ শিরোনাম :
«» ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে স্বাস্থ্যসেবা বিভাগে বদলি «» ছাতকে স্বেচ্ছাসেবকলীগের সভাপতির মুক্তির দাবীতে বিক্ষোভ ও সভা «» কানাইঘাট উপজেলা নির্বাচনে প্রস্তুতি নিচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী বিএনপি নেতা টুটুল «» ছাতক থানার নবাগত ওসির সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাত «» নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন «» স্বপ্নের ঢেউ সমাজ কল্যাণ সংস্থা মৌলভীবাজার জেলা ও সদর উপজেলার শাখার কমিটি গঠন «» করোনায় দেশে আরও ৩২ মৃত্যু, আক্রান্ত ১৫৬৭ «» বাংলাদেশ রবিদাস সংস্থা” নবীগঞ্জ উপজেলা কমিটি গঠন: সভাপতি লক্ষণ রবিদাস ও সম্পাদক রাহুল রবিদাস  «» স্বপ্নের নায়ক সালমান শাহর জন্মদিন আজ «» নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার

কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের ছবি তুলতে গিয়ে ফটোসাংবাদিক কোয়ারেন্টিনে !

স্বদেশ ডেস্ক::

গাজীপুরের কাপাসিয়ার পাবুর ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে স্থাপিত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে অবৈধভাবে প্রবেশ করে প্রবাসীদের ছবি তোলায় এক ফটোসাংবাদিককে আটক করে ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখার নির্দেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার রাতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন।

 

 

 

 

 

 

জানা গেছে,পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার সাতখামাইর এলাকার রমজান আলী রুবেল নামের ওই সাংবাদিক পাবুর মা ও শিশু স্বাস্থ্য কল্যাণ কেন্দ্রে অনুমতি ও প্রোটেকশন ছাড়া প্রবেশ করে কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের ছবি তুলেছিলেন। খবর পেয়ে রাতেই শ্রীপুর থানা পুলিশের সহায়তায় তাকে শ্রীপুরের জৈনাবাজার এলাকা থেকে আটক করে অ্যাম্বুলেন্সে কাপাসিয়া আনা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

উপজেলা নির্বাহী অফিসার মোসা. ইসমত আরা জানান, ওই সাংবাদিক প্রোটেকশন না নিয়ে প্রবেশ করায় তার এবং সবার কথা বিবেচনা করে ওই কেন্দ্রেই ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল