Logo

April 10, 2020, 12:54 am

সংবাদ শিরোনাম :
«» দোয়ারাবাজারে করোনা উপসর্গ নিয়ে মৃত যুবকের লাশ বহনে খাটিয়া দেয়নি গ্রামবাসী, ছবি ভাইরাল «» সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা «» কানাইঘাটে ছাত্রনেতা হারুণ রশিদের ব্যক্তিগত পক্ষ থেকে ৩০০পরিবারের মাঝে ত্রাণ বিতরণ «» লকডাউন সফল করতে পেটে ভাত থাকা চাই «» থুতু দিয়ে করোনা ছড়ানোর হুমকি দিয়ে গ্রেফতার দুই «» মসজিদে নয় বাসায় শবে বরাতের আমলের আহ্বান আলেমদের «» করোনা: অন্য এলাকা থেকে এলে থাকতে হবে হোম কোয়ারেন্টিনে…. এসআই আফসার আহমদ «» কালীবাড়ি ও আশেপাশের এলাকার অর্ধশত পরিবারে অধ্যক্ষ শেরগুল আহমদ মানবিক খাদ্য সহযোগিতা প্রদান «» জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে ব্লিচিং পাউডার দেয়া হচ্ছে «» চীনকে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী

কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের ছবি তুলতে গিয়ে ফটোসাংবাদিক কোয়ারেন্টিনে !

স্বদেশ ডেস্ক::

গাজীপুরের কাপাসিয়ার পাবুর ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে স্থাপিত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে অবৈধভাবে প্রবেশ করে প্রবাসীদের ছবি তোলায় এক ফটোসাংবাদিককে আটক করে ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখার নির্দেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার রাতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন।

 

 

 

 

 

 

জানা গেছে,পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার সাতখামাইর এলাকার রমজান আলী রুবেল নামের ওই সাংবাদিক পাবুর মা ও শিশু স্বাস্থ্য কল্যাণ কেন্দ্রে অনুমতি ও প্রোটেকশন ছাড়া প্রবেশ করে কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের ছবি তুলেছিলেন। খবর পেয়ে রাতেই শ্রীপুর থানা পুলিশের সহায়তায় তাকে শ্রীপুরের জৈনাবাজার এলাকা থেকে আটক করে অ্যাম্বুলেন্সে কাপাসিয়া আনা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

উপজেলা নির্বাহী অফিসার মোসা. ইসমত আরা জানান, ওই সাংবাদিক প্রোটেকশন না নিয়ে প্রবেশ করায় তার এবং সবার কথা বিবেচনা করে ওই কেন্দ্রেই ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল