1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
হেড লাইন
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ছাতকে গনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ

  • Update Time : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ২৮১ শেয়ার হয়েছে

ছাতক প্রতিনিধিঃ

ছাতকে করোনা ভাইরাস প্রতিরোধে গনসচেতনতামুলক লিফলেট ও সংক্রামক না হওয়ার জন্য মাস্ক বিতরণ করেছেন করা হয়েছে। শনিবার বিকেলে শহরের বিভিন্ন এলাকায় মাস্ক ও লিফলেট বিতরণ করেন বিএনপির কেন্দ্রিয় সহ-সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এরআগে দুপুরে শহরের পশ্চিম বাজার এলাকায় করোনা ভাইরাস থেকে দেশবাসীকে মুক্ত রাখতে মহান আল্লাহতায়ালাহ’র নিকট বিশেষ মোনাজাত করে গনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি। মোনাজাত করেন বাগবাড়ী জামে মসজিদের ইমাম মাওলানা হায়াতুল ইসলাম। দিনব্যাপী ৫শতাধিক মানুষের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এসময় সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান, তথ্য ও গবেষনা সম্পাদক শামছুর রহমান শামছু, সহ-স্থানীয় বিষয়ক সম্পাদক, পৌর কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, বিএনপি নেতা মোজাম্মেল হক চৌধুরী, জাহেদুল ইসলাম আহবাব, সুলেমান মিয়া, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি বাকী বিল্লাহ, আবুল হোসেন, জেলা যুবদলের সহ- বিষয়ক সম্পাদক খায়ের উদ্দিন, সহ-প্রচার সম্পাদক তারেক আহমদ, যুবদল নেতা ফখরুল আলম, কামরুল হাসান জাহেদ, রাজু আহমদ, ঝুমন আহমদ, সাবেক ছাত্রদল নেতা মনির উদ্দিন, আব্দুল মুনিম মামনুন, ইজাজুল হক রনি, নোমান ইমদাদ কানন, জেলাছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুল বাকী মুহিত, সদস্য সৈয়দ মেহেদী, ছাত্রদল নেতা পলাশ আহমদ, ফাহিম আহমদ, অভি আহমদ, জিহাদ, বিপ্লব, আরিফ, রনি সরকার, হামজা আহমদ, সাকিব আহমদ, কামরান মিয়া, মাহিব, জুবায়ের আহমদ, মাহিদ, সাদিক মিয়া, ফাহিদ, সুফিয়ান আহমদ, শাওন আহমদ, কদর মিয়া, সুমন মিয়া, মিলন আহমদ, আবুল হোসন, খালেদ আহমদসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এদিকে, প্রাণঘাতী সংক্রামক ব্যাধি করোনা ভাইরাস সম্পর্কে জনসাধারণের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট ও মাস্ক বিতরণ করেছেন ছাত্রলীগ নেতৃবৃন্দ। শুক্রবার বিকেলে উপজেলার কালারুকা ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে নুরুল্লাহপুর বাজারে এসব লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ছাত্রলীগ নেতা রাকিব উদ্দিন বাবলুর সভাপতিত্বে বিতরণ কার্যক্রম পূর্ব সভায় বক্তব্য রাখেন, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা খয়ের আহমদ রিমন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মাহবুব আলম, সদস্য হাবিবুর রহমান বাবলু, ছাত্রলীগ নেতা আলিম আহমদ ফাহিম, মিলন মিয়া, আমিন উদ্দিন, মমিনুর রহমান, আলী আহমদ, জাহিদুর রহমান জালাল প্রমুখ।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD