1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

কানাইঘাট প্রেসক্লাবের ভবন নির্মানের কাজ পরিদর্শনে পলাশ

  • Update Time : রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ৩০২ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি:

সকলের সার্বিক সহযোগিতায় ১ কোটি ১৫ লক্ষ টাকা ব্যয়ে ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের আধুনিক দ্বিতল ভবনের নির্মান কাজ পরিদর্শন অব্যাহত রেখেছেন রাজনৈতিক মহল, প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুধিজন ও প্রবাসীরা।

 

 

 

 

 

রবিবার বিকেল ২টায় প্রেসক্লাবের নতুন ভবনের নির্মান কাজ পরিদর্শন করেন সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক কানাইঘাট সাতবাঁক ইউপির সাবেক জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ¦ মস্তাক আহমদ পলাশ।

 

 

 

 

 

তিনি প্রেসক্লাবের ভবন নির্মান কাজ পরিদর্শন করে ক্লাব কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। ক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় মতবিনিময় অনুষ্ঠানে মস্তাক আহমদ

 

 

 

 

 

পলাশ বলেন, আমি সব সময় সংবাদ কর্মীদের সম্মান করে থাকি। কারন সাংবাদিকরা দেশ ও জাতির জন্য কাজ করে থাকেন। স্থানীয় কর্মরত সাংবাদিকরা যাতে করে আরো ভাল ভাবে তাদের পেশাগত দায়িত্ব পালন করতে পারেন এজন্য কানাইঘাট প্রেসক্লাবের একটি ভবন হোক এটা আমার দীর্ঘদিনের লালিত স্বপ্ন ছিল।

 

 

 

 

 

 

প্রেসক্লাবের নেতৃবৃন্দ সকলের সার্বিক সহযোগিতায় সেই পদক্ষেপ গ্রহন করে নির্মান কাজ শুরু করায় আমি অত্যন্ত আনন্দিত হয়েছি। প্রেসক্লাবের ভবন নির্মানের কাজ অব্যাহত রাখতে তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার ঘোষনা দেন মস্তাক আহমদ পলাশ এবং তিনি ক্লাবের ভবন নির্মান কাজে সবাইকে সহযোগিতার হাত প্রসারিত করার আহŸান জানান।

 

 

 

 

 

এ সময় ক্লাবের উন্নয়ন মূলক কার্যক্রমে বিভিন্ন সময় মস্তাক আহমদ পলাশ তার সহযোগিতার হাত প্রসারিত করায় ক্লাব নেতৃবৃন্দ তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। মতবিনিময় কালে উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভাপতি মাষ্টার এখলাছুর রহমান, আব্দুন নূর, সহ-সম্পাদক মাহবুবুর রশিদ,

 

 

 

 

দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মুমিন চৌধুরী, পৌর কাউন্সিলর বিলাল আহমদ, প্রবাসী আব্দুল্লাহ আল ওহাব রায়হান, ব্যবসায়ী হাজী আবুল বাশার প্রমুখ।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD