Logo

May 28, 2020, 9:05 pm

সংবাদ শিরোনাম :
«» ৩১ মে থেকে ব্যাংক লেনদেন চলবে আগের মতো «» করোনা আক্রান্ত কানাইঘাট উপজেলা পরিষদের সিএ বিপ্লব সুস্থতায় দোয়া ও আর্শিবাদ চেয়েছেন «» বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা «» সিলেট সীমান্ত দিয়ে গেলেন ১২০ ভারতীয়, এলেন ২০ বাংলাদেশি «» কানাইঘাটে এক শিক্ষকের অর্থায়নে অর্ধ কিলোমিটার রাস্তা সংস্কার «» টিকিট বিক্রির ঘোষণা দিল বিমান ইউএস-বাংলা নভোএয়ার «» নানা দেশের নানা পদে মজাদার ‘পঙ্গপাল’ রেসিপি «» লোভাছড়ার পাথর কোয়ারীর লীজের মেয়াদ শেষ: পাথর পরিবহন ও বিপণন বন্ধে ইউএনও’র চিঠি «» কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় চালক নিহত «» ২৪ ঘন্টায় করোনা কাড়ল আরও ১৫ প্রাণ, নতুন শনাক্ত দুই হাজার ২৯ জন

ছাতকে টিলা কেটে পাথর উত্তোলনে ২০দিনের কারাদন্ড

ছাতক প্রতিনিধি::

ছাতকে ভ্রাম্যমান আদালতের অভিযানে টিলার পাথরসহ আব্দুল আলী (৬৪) নামের এক ব্যক্তিকে আটক করে ২০দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

 

সোমবার দুপুরে ইসলামপুর ইউনিয়নের হাদা টিলায় অভিযান পরিচালনা করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) তাপস শীল এ দন্ডাদেশ প্রদান করেন।

দন্ডিত আব্দুল আলী হাদা-চানপুর গ্রামের মৃত তছই উদ্দিনের পুত্র।

 

 

অবৈধভাবে টিলা কেটে পাথর উত্তোলন ও বিক্রির অপরাধে বন আইনে তাকে এ দন্ডাদেশ প্রদান করা হয়। এসময় উত্তোলকৃত প্রায় ৩ হাজার ৬০০ ঘনফুট পাথর জব্ধ করা হয়।

 

অভিযানে দোয়ারা উপজেলা বিট কর্মকর্তা নিতিশ চক্রবর্ত্তীসহ থানা পুলিশ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল