Logo

April 9, 2020, 11:13 pm

সংবাদ শিরোনাম :
«» দোয়ারাবাজারে করোনা উপসর্গ নিয়ে মৃত যুবকের লাশ বহনে খাটিয়া দেয়নি গ্রামবাসী, ছবি ভাইরাল «» সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা «» কানাইঘাটে ছাত্রনেতা হারুণ রশিদের ব্যক্তিগত পক্ষ থেকে ৩০০পরিবারের মাঝে ত্রাণ বিতরণ «» লকডাউন সফল করতে পেটে ভাত থাকা চাই «» থুতু দিয়ে করোনা ছড়ানোর হুমকি দিয়ে গ্রেফতার দুই «» মসজিদে নয় বাসায় শবে বরাতের আমলের আহ্বান আলেমদের «» করোনা: অন্য এলাকা থেকে এলে থাকতে হবে হোম কোয়ারেন্টিনে…. এসআই আফসার আহমদ «» কালীবাড়ি ও আশেপাশের এলাকার অর্ধশত পরিবারে অধ্যক্ষ শেরগুল আহমদ মানবিক খাদ্য সহযোগিতা প্রদান «» জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে ব্লিচিং পাউডার দেয়া হচ্ছে «» চীনকে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী

কোকাকোলার মধ্যে ঘুমের ওষুধ খাইয়ে নার্সকে ধর্ষণ, চিকিৎসক গ্রেফতার

আজকের স্বদেশ ডেস্ক::

নার্সকে কোকাকোলার মধ্যে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণের অভিযোগে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক রিয়াজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

 

 

গ্রেফতার ইন্টার্ন চিকিৎসক রিয়াজুল ইসলাম (২৪) কালিগঞ্জ উপজেলার বন্ধিপুর গ্রামের আনসার আলীর ছেলে। তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক।

ভুক্তভোগী নার্স (১৬) সাতক্ষীরা সদর উপজেলার বাসিন্দা। মেয়েটি বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

 

হাসপাতালে চিকিৎসাধীন মেয়েটি জানান, ‌আমি স্যারের সঙ্গে কাজ করতাম। সেই সুবাদে তার সঙ্গে পরিচয়। একপর্যায়ে তিনি আমাকে বিয়ের প্রস্তাব দেন। পরে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিভিন্ন সময় তিনি ফোনে কথা বলতেন। সেগুলো আমার মোবাইলে রেকর্ড আছে।

 

 

মেয়েটি আরও জানায়, গত বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে শহরের শিমুল ক্লিনিকের চারতলায় স্যার তার চেম্বারে আমাকে কোকাকোলার মধ্যে ঘুমের ওষুধ খাইয়ে দেন।

 

 

এরপর আমার সঙ্গে জোরপূর্বক অনৈতিক কাজ করে আমাকে চারতলা থেকে ফেলে দেয়ার চেষ্টা করেন। ঘটনাটি ক্লিনিকের মালিককে জানার পর সমঝোতা করে দেবেন জানালেও গত দুই দিনে কোনো সমাধান করেননি। এরপর আমি থানায় অভিযোগ দিয়েছি।

 

 

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় মেয়েটির অভিযোগে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত ইন্টার্ন চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার