Logo

September 19, 2020, 7:35 pm

সংবাদ শিরোনাম :
«» ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে স্বাস্থ্যসেবা বিভাগে বদলি «» ছাতকে স্বেচ্ছাসেবকলীগের সভাপতির মুক্তির দাবীতে বিক্ষোভ ও সভা «» কানাইঘাট উপজেলা নির্বাচনে প্রস্তুতি নিচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী বিএনপি নেতা টুটুল «» ছাতক থানার নবাগত ওসির সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাত «» নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন «» স্বপ্নের ঢেউ সমাজ কল্যাণ সংস্থা মৌলভীবাজার জেলা ও সদর উপজেলার শাখার কমিটি গঠন «» করোনায় দেশে আরও ৩২ মৃত্যু, আক্রান্ত ১৫৬৭ «» বাংলাদেশ রবিদাস সংস্থা” নবীগঞ্জ উপজেলা কমিটি গঠন: সভাপতি লক্ষণ রবিদাস ও সম্পাদক রাহুল রবিদাস  «» স্বপ্নের নায়ক সালমান শাহর জন্মদিন আজ «» নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার

জগন্নাথপুরে সরকারী জমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে ৩জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন প্রস্তাবিত মুজিব কিল্লার জায়গা থেকে অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে মোবাইল কোর্ট পরিচালনা করে সাজা প্রদান করা হয়েছে।

 

 

 

আজ বুধবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম ও জগন্নাথপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াসির আরাফাত এর নেতৃত্বে চিলাউড়া হলদিপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন প্রস্তাবিত মুজিব কিল্লার জায়গা থেকে অবৈধভাবে মাটি উত্তোলনের অভিযুক্ত ব্যক্তিদের কে মাটি উত্তোলন রত অবস্থায় দেখতে পান।

 

 

 

 

অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় ও অভিযুক্ত ব্যক্তিগণ দোষ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করিয়া বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ এর ১৫(১) ধারায় তিন ব্যক্তিকে পৃথক দুটি মামলা দায়ের করে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

 

 

 

 

 

 

সাজাপ্রাপ্ত ব্যাক্তিরা হলেন চিলাউড়া হলদিপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের সুজাত মিয়ার ছেলে মো. সুমন মিয়া (২১), উত্তর রসুলপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে মো. শামীম আহমদ (২৬), রসুলপুর গ্রামের ছোরাব আলীর ছেলে হোছাইন খান (২৭)।

 

 

 

 

এ সময় জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশ, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মোনায়েম মিয়া, চিলাউড়া হলদিপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা নাজমুল হোসেন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের কর্মকর্তা, জগন্নাথপুর এর উপ-সহকারী প্রকৌশলী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার