Logo

April 8, 2020, 11:22 am

সংবাদ শিরোনাম :
«» দিরাইয়ে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেওয়ার কার্যক্রম শুরু করলেন এড.শামসুল ইসলাম «» আপনার সচেতনতাই হতে পারে করোনা ভাইরাস থেকে মুক্ত দেশ…ইকবাল আল আজাদ «» জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীর উদ্যোগে ৫০০ দরিদ্র পরিবারের মধ্যে চাল বিতরণ «» দেশে করোনায় আরও ৩ জনের মৃত্যু: আক্রান্ত হয়েছেন ৫৪ «» শেরপুর হামরকোনা গ্রামে প্রবাসীর নিজ অর্থায়নে ৩৩০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডের জিআর চাল বিতরণের উদ্বোধন «» ছাতকে যুক্তরাজ্য ব্রাডফোর্ড যুবলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরের বাগময়না গ্রামের যুক্তরাজ্য প্রবাসী অর্ধেক বাসা ভাড়া মওকুফ করলেন «» তাবলিগ থেকে ফিরে মুসল্লির মৃত্যু, কাছে যাচ্ছে না কেউ «» জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন পরিষদে জিআর চাল বিতরণের উদ্বোধন

কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

শেখ সাহেদ মিয়া (মৌলভীবাজার প্রতিনিধি):

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে কাদিয়ানীদের রাষ্ট্রীয় ভাবে অমুসলিম ঘোষনার দাবীতে ২৫ ফ্রেব্রুয়ারী মঙ্গলবার শেরপুর মাদানী কাফেলার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

 

 

 

 

 

 

প্রবীণ আলেমে দ্বীন হযরত মাওলানা আলতাফুর রহমানের সভাপতিত্বে এবং মাওলানা মুফতী ফয়েজ উদ্দীন ও মাওলানা জাকির হুসাইনের যৌথ পরিচালনায় সমাবেশের শুরুতে কালামুল্লাহ শরীফ থেকে তেলাওয়াত করেন হাফিজ মাওলানা জয়নুল ইসলাম।

 

 

 

 

 

 

 

সমাবেশের পক্ষ থেকে প্রস্তাবনা পাঠ করে মূল বক্তব্য প্রদান করেন বিশিষ্ট আলেমে দ্বীন, জামেয়া আরাবিয়া মৌলভীবাজারের স্বনামধন্য মুহাদ্দিস এবং জামেয়াতুল ফালাহ শেরপুর মাদরাসার স্বনামধন্য মুহতামিম হযরত মাওলানা মুফতী ওযীরুল ইসলাম রাহমানী।

 

 

 

 

 

গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বিশিষ্ট আলেমে দ্বীন, জামেয়া ক্বাসিমুল উলুম আওরঙ্গপুর মাদরাসার স্বনামধন্য মুহাদ্দিস হযরত মাওলানা আহমদ রুম্মান আদমপুরী।

 

 

 

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর বায়তুন নূর জামে মসজিদের সম্মানিত ইমাম ও খতীব মাওলানা গিলমান আহমদ ফরিদপুরী, শেরপুর আবাসিক এলাকা জামে মসজিদের স্বনামধন্য ইমাম ও খতীব মাওলানা নুরুল ইসলাম হাশিমপুরী, মাওলানা ইসলামুল হক শেরপুরী, বায়তুল মা’মুর জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা আবু হানীফা কামালপুরী প্রমুখ।

 

 

 

 

 

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা আলীম উদ্দীন, মাওলানা মকসুদুর রহমান, মাওলানা আব্দুল কুদ্দুস চৌধুরী, মাওলানা শিহাব উদ্দীন, হাফিজ ফায়জুর রহমান, ডা: হাবীবুর রহমান, ক্বারী আলাউর রহমান, শাহ আরশ আহমদ, হাফিজ ক্বারী সুজেল আহমদ, হাফিজ ক্বারী বেলাল আহমদ, সুলতান আহমদ, আবু সালেহ, সাদ্দাম হুসেন প্রমুখ।

 

 

 

 

 

পরিশেষে প্রবীণ ও বিশিষ্ট আলেমে দ্বীন, জামেয়া দারুচ্ছুন্নাহ মজলিশপুর মাদরাসার সাবেক মুহতামিম মাওলানা আলতাফুর রহমান সাহেবের সমাপনী বক্তব্য ও মুনাজাতের মাধ্যমে সমাবেশের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার