Logo

April 9, 2020, 10:50 pm

সংবাদ শিরোনাম :
«» দোয়ারাবাজারে করোনা উপসর্গ নিয়ে মৃত যুবকের লাশ বহনে খাটিয়া দেয়নি গ্রামবাসী, ছবি ভাইরাল «» সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা «» কানাইঘাটে ছাত্রনেতা হারুণ রশিদের ব্যক্তিগত পক্ষ থেকে ৩০০পরিবারের মাঝে ত্রাণ বিতরণ «» লকডাউন সফল করতে পেটে ভাত থাকা চাই «» থুতু দিয়ে করোনা ছড়ানোর হুমকি দিয়ে গ্রেফতার দুই «» মসজিদে নয় বাসায় শবে বরাতের আমলের আহ্বান আলেমদের «» করোনা: অন্য এলাকা থেকে এলে থাকতে হবে হোম কোয়ারেন্টিনে…. এসআই আফসার আহমদ «» কালীবাড়ি ও আশেপাশের এলাকার অর্ধশত পরিবারে অধ্যক্ষ শেরগুল আহমদ মানবিক খাদ্য সহযোগিতা প্রদান «» জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে ব্লিচিং পাউডার দেয়া হচ্ছে «» চীনকে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী

সুনামগঞ্জে মদসহ কারবারি গ্রেপ্তার

আজকের স্বদেশ ডেস্ক::

সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের আমপাড়া বাজারের এক চায়ের দোকান থেকে ১৬৫ বোতল ভারতীয় মদসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তার নাম জালাল মিয়া।

গ্রেপ্তারকৃত জালাল গাসিগাঁও গ্রামের রেহান উদ্দিনের ছেলে। মঙ্গলবার বিকালে আমপাড়া বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

ডিবি ও স্থানীয় সূত্র জানায়, বিকালে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এএসআই  মনির হোসেনের নেতৃত্বে এএসআই উস্তার মিয়া, রিপন আহমদসহ কয়েকজন ফোর্স চায়ের দোকানে অভিযান চালায়। পরে সেখান থেকে ভারতীয় ১৬৫ বোতল মদ জব্দ করা হয় এবং জালালকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আরও এক আসামি পলাতক রয়েছেন।

 

ডিবির ওসি কাজী মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় সুনামগঞ্জ সদর থানায় দুজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে গ্রেপ্তারকৃত ব্যক্তিকে থানায় পাঠানো হয়েছে।

 

 

 

আজকের স্বদেশ/এবি