Logo

July 12, 2020, 12:06 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে মুক্ত সমাজ কল্যাণ সংস্থার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান «» দিরাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু «» করোনায় মারা গেলেন আরও ৪৭ জন , আক্রান্ত ২৬৬৬ «» নভেম্বরে মানবদেহে ভ্যাকসিনের পরীক্ষা চালাবে থাইল্যান্ড «» প্রাইভেট না পড়ায় শিক্ষার্থীর বই নিয়ে গেলেন শিক্ষক «» মাস্ক মুখে দিয়েও ট্রাম্প বললেন ‘আমি মাস্কের বিরুদ্ধে’ «» ইতালিতে ফের ছড়াচ্ছে করোনা, নতুন রোগীদের সিংহভাগ বাংলাদেশি «» ছাদ থেকে পড়ে মায়ের মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল কোলের শিশু «» পাপুল কাণ্ডে কুয়েতের সেনা কর্মকর্তা গ্রেফতার

সুনামগঞ্জে মদসহ কারবারি গ্রেপ্তার

আজকের স্বদেশ ডেস্ক::

সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের আমপাড়া বাজারের এক চায়ের দোকান থেকে ১৬৫ বোতল ভারতীয় মদসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তার নাম জালাল মিয়া।

গ্রেপ্তারকৃত জালাল গাসিগাঁও গ্রামের রেহান উদ্দিনের ছেলে। মঙ্গলবার বিকালে আমপাড়া বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

ডিবি ও স্থানীয় সূত্র জানায়, বিকালে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এএসআই  মনির হোসেনের নেতৃত্বে এএসআই উস্তার মিয়া, রিপন আহমদসহ কয়েকজন ফোর্স চায়ের দোকানে অভিযান চালায়। পরে সেখান থেকে ভারতীয় ১৬৫ বোতল মদ জব্দ করা হয় এবং জালালকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আরও এক আসামি পলাতক রয়েছেন।

 

ডিবির ওসি কাজী মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় সুনামগঞ্জ সদর থানায় দুজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে গ্রেপ্তারকৃত ব্যক্তিকে থানায় পাঠানো হয়েছে।

 

 

 

আজকের স্বদেশ/এবি