Logo

August 13, 2020, 5:45 pm

সংবাদ শিরোনাম :
«» কিশোর উন্নয়ন কেন্দ্রে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ «» ব্যক্তি-গোষ্ঠীর স্বার্থে যেন শোক দিবসের পরিবেশ বিনষ্ট না হয় «» স্থানীয় সরকার নির্বাচনে তোড়জোড় ত্যাগীদের মূল্যায়ন করবে আওয়ামী লীগ «» কানাইঘাটে ক্যান্সার ও কিডনি সহ জটিল রোগে আক্রান্তের মধ্যে চেক বিতরণ «» জগন্নাথপুর উপজেলা জমিয়তের কাউন্সিল আগামী ২৬ সেপ্টেম্বর: আহবায়ক কমিটি গঠন «» কানাইঘাট থানা ও ভূমি অফিস পরিদর্শনে সিলেটের জেলা প্রশাসক «» জগন্নাথপুরে স্টুডেন্ড’স ওয়েল ফেয়ার ট্রাস্টের উদ্যোগে এসএসসি, দাখিল ও প্রবাসীদের সংবর্ধনা প্রদান «» ছাতকে অ্যাম্বুলেন্সের ধাক্কায় সিএনজি খাদে, কিশোরীর মৃত্যু «» সর্বস্থরের জনগনের ভালবাসায় আবারো সিক্ত হলেন জগন্নাথপুরের কৃতি সন্তান মিন্টু রঞ্জন ধর ও উনার সহ-ধর্মিনী হেপী রানী ধর «» প্রকল্পে ‘অস্বাভাবিক খরচ’ না মানার বিষয়ে একমত মন্ত্রীসহ ৩০ সচিব

টিসিবির ৩৭ মণ পেঁয়াজ আত্মসাতের চেষ্টায় গ্রেপ্তার ২

আজকের স্বদেশ ডেস্ক::

টিসিবির গুদাম থেকে কমমূল্যে পেঁয়াজ খোলা বাজারে বিক্রি না করে কারওয়ান বাজারে বিক্রির চেষ্টার সময় দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় প্রায় দেড় হাজার কেজি (৩৭ মণ) পেঁয়াজ ও একটি ট্রাক জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে কারওয়ান বাজারের পেঁয়াজের আড়তে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- আসাদুজ্জামান ও হুমায়ুন কবির।

ট্রাক ভর্তি পেঁয়াজ খোলা বাজারে বিক্রির কথা থাকলেও চক্রটি বেশি দামে কারওয়ান বাজারে বিক্রি করছিল।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার এসপি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী ঢাকাটাইমসকে  জানান, বৃহস্পতিবার সকালে টিসিবির নিবন্ধিত ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স পিয়ার এন্টারপ্রাইজ খোলাবাজারে কম মূল্যে পেঁয়াজ বিক্রির জন্য ৬৬ বস্তা সংগ্রহ করেন। যা সচিবালয়ের সামনে বিক্রি করা কথা ছিল। কিন্তু নির্ধারিত পয়েন্টে বিক্রি না করে রাতে পেঁয়াজের ট্রাকটি কারওয়ান বাজারে বেশি দামে বিক্রি করতে নেওয়া হয়। এমন খবরে র‌্যাব সেখানে অভিযান চালিয়ে এক হাজার ৩৬৪ কেজি পেঁয়াজ জব্দ করে।

মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী বলেন, টিসিবি থেকে পেঁয়াজসহ বেশকিছু পণ্য কমমূল্যে খোলাবাজারে বিক্রির জন্য সংগ্রহ করে তা মজুদ করে রাখা হয়। পরবর্তী সময়ে দাম বাড়িয়ে তা বিক্রি করা হয়। এমন অভিযোগের ব্যাপারে র‌্যাবের নজরদারি রয়েছে। এই ধরনের অপরাধ করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

 

 

 

আজকের স্বদেশ/এবি