Logo

May 28, 2020, 10:16 pm

সংবাদ শিরোনাম :
«» ৩১ মে থেকে ব্যাংক লেনদেন চলবে আগের মতো «» করোনা আক্রান্ত কানাইঘাট উপজেলা পরিষদের সিএ বিপ্লব সুস্থতায় দোয়া ও আর্শিবাদ চেয়েছেন «» বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা «» সিলেট সীমান্ত দিয়ে গেলেন ১২০ ভারতীয়, এলেন ২০ বাংলাদেশি «» কানাইঘাটে এক শিক্ষকের অর্থায়নে অর্ধ কিলোমিটার রাস্তা সংস্কার «» টিকিট বিক্রির ঘোষণা দিল বিমান ইউএস-বাংলা নভোএয়ার «» নানা দেশের নানা পদে মজাদার ‘পঙ্গপাল’ রেসিপি «» লোভাছড়ার পাথর কোয়ারীর লীজের মেয়াদ শেষ: পাথর পরিবহন ও বিপণন বন্ধে ইউএনও’র চিঠি «» কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় চালক নিহত «» ২৪ ঘন্টায় করোনা কাড়ল আরও ১৫ প্রাণ, নতুন শনাক্ত দুই হাজার ২৯ জন

টিসিবির ৩৭ মণ পেঁয়াজ আত্মসাতের চেষ্টায় গ্রেপ্তার ২

আজকের স্বদেশ ডেস্ক::

টিসিবির গুদাম থেকে কমমূল্যে পেঁয়াজ খোলা বাজারে বিক্রি না করে কারওয়ান বাজারে বিক্রির চেষ্টার সময় দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় প্রায় দেড় হাজার কেজি (৩৭ মণ) পেঁয়াজ ও একটি ট্রাক জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে কারওয়ান বাজারের পেঁয়াজের আড়তে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- আসাদুজ্জামান ও হুমায়ুন কবির।

ট্রাক ভর্তি পেঁয়াজ খোলা বাজারে বিক্রির কথা থাকলেও চক্রটি বেশি দামে কারওয়ান বাজারে বিক্রি করছিল।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার এসপি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী ঢাকাটাইমসকে  জানান, বৃহস্পতিবার সকালে টিসিবির নিবন্ধিত ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স পিয়ার এন্টারপ্রাইজ খোলাবাজারে কম মূল্যে পেঁয়াজ বিক্রির জন্য ৬৬ বস্তা সংগ্রহ করেন। যা সচিবালয়ের সামনে বিক্রি করা কথা ছিল। কিন্তু নির্ধারিত পয়েন্টে বিক্রি না করে রাতে পেঁয়াজের ট্রাকটি কারওয়ান বাজারে বেশি দামে বিক্রি করতে নেওয়া হয়। এমন খবরে র‌্যাব সেখানে অভিযান চালিয়ে এক হাজার ৩৬৪ কেজি পেঁয়াজ জব্দ করে।

মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী বলেন, টিসিবি থেকে পেঁয়াজসহ বেশকিছু পণ্য কমমূল্যে খোলাবাজারে বিক্রির জন্য সংগ্রহ করে তা মজুদ করে রাখা হয়। পরবর্তী সময়ে দাম বাড়িয়ে তা বিক্রি করা হয়। এমন অভিযোগের ব্যাপারে র‌্যাবের নজরদারি রয়েছে। এই ধরনের অপরাধ করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

 

 

 

আজকের স্বদেশ/এবি