1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

তারেক রহমানের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করলো সুনামগঞ্জে জেলা ছাত্রদল

  • Update Time : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৭৮ শেয়ার হয়েছে

নিজস্ব প্রতিবেদক::

সুনামগঞ্জের সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের আদার বাজারে গরিব ও অসহায় মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে সুনামগঞ্জ জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

 

আজ(৬ফেব্রুয়ারি) বিকালে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

 

এ সময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির উপদেষ্টা ও রঙ্গারচর ইউনিয়ন পরিষরদর চেয়ারম্যান আব্দুল হাই,সিলেট বিভাগের কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো.রায়হান উদ্দিন,জেলা ছাত্রদলের সাবেক য্গ্মু-সম্পাদক শাহ মোহাম্মদ ফরহাদ, মুমিত ইসলাম, কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, ছাত্রদলের অন্যতম সদস্য আনোয়ার আলম,মো. তারেক মিয়া, শ্রাবণ আলম, শাহ রাহুল, মো.আজগর আলী,ওমর ফারুখ,মোস্তাকিম আজাদ তালহা, রিয়াজুর রহমান রিজু,শাহনেওয়াজ সৌরভ মোবিন, কামরান তালুকদার, আফিকুল সলাম, মো.জাকারিয়া, রঙ্গারচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মো.জহুরুল হক,৩নং ওয়ার্ডের মেম্বার শওকত আলী, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মহি উদ্দিন, ৭নং ওয়ার্ডের মেম্বার আরজ আলী,৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি সাইফুল ইসলম, সেচ্ছাসেবক দলের সদস্য ফখরুল ইসলাম প্রমুখ।

 

শীতবস্ত্র বিতরণ শেষে সিলেট বিভাগের কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো.রায়হান উদ্দিন বলেন, অবৈধ ভাবে এই সরকার আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে বন্ধী করে রেখেছে এই অবৈধ সরকার। আইনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব না তাই রাজপথে  আন্দোলন মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD