1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

বাহুবলে ইউ.পি সদস্যের উপর অতর্কিত হামলা, এলাকায় উত্তেজনা

  • Update Time : শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ৩৩৬ শেয়ার হয়েছে

বাহুবল সংবাদদাতা::

বাহুবল উপজেলা সদরের ভেতর বাজারে ৩নং সাতকাপন ইউনিয়ন পরিষদের মেম্বার আবিদ আলীর উপর অতর্কিত হামলায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এঘটনায় দফায় দফায় গোপন মিটিং এর খবর পাওয়া যাচ্ছে, যে কোন সময় এলাকায় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকায় উত্তেজনা ছড়িয়ে পড়ছে।

 

জানা যায়, বাহুবল উপজেলার ৩নং সাতকাপন ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের বার বার নির্বাচিত মেম্বার আবিদ আলী গতকাল বুধবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় বাহুবল ভেতর বাজারে ৩নং সাতকাপন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ আব্দাল মিয়া তালুকদারের দোকানে মোটরসাইকেল যোগে একটি জরুরী কাজে আসছিলেন,মেম্বার আবিদ আলী মোটরসাইকেলে থাকা অবস্থায়ই তার উপর হঠাৎ করে হামলা চালায়, বাহুবল গ্রামের আলাউদ্দিনের ছেলে ইমন আহমেদ, সুমন আহমেদ সহ ৭/৮জনের একদল লোক।

 

এসময় আবিদ আলী মেম্বার নিজের আত্মরক্ষার জন্য চেয়ারম্যান শাহ মোঃ আব্দাল মিয়া তালুকদারের দোকানে আশ্রয় নেন।দোকানের ভেতরে গিয়েও লোহার রড ও লাটি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেন হামলাকারীরা। হামলা সময় আবিদ আলী মেম্বারের সাথে থাকা প্রায় লক্ষাধিক টাকা ও একটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায় বলে জানান মেম্বার। এ ঘটনার খবর পেয়ে বাহুবল মডেল থানার এস আই আঃ মান্নানের নেতৃত্বে একদল পুলিশ এসে রক্তাক্ত অবস্থায় আবিদ মেম্বারকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে আবিদ আলী মেম্বারের অবস্থা আশংকাজনক হলে কর্তব্যরত চিকিৎসক আবিদ মেম্বারকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 

আবিদ আলী মেম্বারের শরীরে অসংখ্য জখম ও তার হাত ভেঙে গেছে বলে জানিয়েছেন তার স্বজনরা। আবিদ আলী মেম্বারের উপর হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা ও তোলপাড় সৃষ্টি হয়েছে।এ নিয়ে যে কোন সময় মারাত্মক রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD