1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

কানাইঘাটে শিক্ষা সম্মেলনে আহমদ আল কবির: শিক্ষার উন্নয়নে সরকারের পাশাপাশি সবাইকে এগিয়ে আসতে হবে

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৩২১ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি::

বাংলাদেশ রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও এনজিও সংস্থা সীমান্তিকের চিফ পেট্রন বিশিষ্ট অর্থনীতিবিদ ড. আহমদ আল কবির বলেছেন, কানাইঘাটের শিক্ষার প্রসার ও শিক্ষার্থীদের আগামীদিনের সুনাগরিক হিসাবে গড়ে তোলার লক্ষ্যে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগ ও সামাজিক সংগঠনগুলোর বড় ধরনের ভূমিকা রয়েছে।

 

তিনি আরো বলেন, কানাইঘাট-জকিগঞ্জ অঞ্চল শিক্ষার দিক থেকে এখন অনেক এগিয়ে রয়েছে। এখানে ব্যক্তি উদ্যোগে মানসমপন্ন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার পাশাপাশি সরকারী ভাবে উচ্চ শিক্ষা অর্জনের জন্য অনেক প্রতিষ্ঠানকে জাতীয় করণ করেছে সরকার।

শিক্ষামূলক সংগঠন ও ট্রাস্টের উদ্যোগে শিক্ষার্থীদের মেধা বিকাশে বৃত্তি প্রতিযোগিতা সহ কৃতি শিক্ষার্থীদের নানা ভাবে পুরস্কৃত করা হচ্ছে। কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়শনের নানা ধরনের শিক্ষা ও সামাজিক মূলক কর্মকান্ডের প্রশংসা করে আহমেদ আল কবির এ সংগঠনের সকল কার্যক্রমে সবাইকে সহযোগিতা করার আহŸান জানান।

 

ড. আহমদ আল-কবির বৃহস্পতিবার সকাল ১১টায় কানাইঘাট পাবলিক স্কুল প্রাঙ্গনে কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়শনের দ্বিতীয় শিক্ষা সম্মেলন ও পিইসি-জেএসসি পরীক্ষায় উত্তির্ণ জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

 

কানাইঘাট মহিলা কলেজের অধ্যক্ষ ও পাবলিক স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি শিক্ষাবিদ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠনের কানাইঘাট পৌর শাখার সভাপতি মনির আহমদ ও সাধারণ সম্পাদক এম আফতাব উদ্দিনের যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট এমসি কলেজের ইসলামী স্ট্যাডি বিভাগের অধ্যাপক মাহমুদুল হাসান, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, কানাইঘাট সরকারী কলেজের উপাধ্যক্ষ লোকমান হোসেন, সিলেট জেলা যুবলীগের সভাপতি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ,

 

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের কলেজ পরিদর্শক এম তাজিম উদ্দিন,  কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, উপজেলা যুবলীগের আহŸায়ক এনামুল হক, পাবলিক হাইস্কুলের ম্যানেজিং কমিটির সদস্য আজমল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ আল মুমিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, পাবলিক হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ ইয়াহিয়া, আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন।

 

স্বাগত বক্তব্য রাখেন, স্টুডেন্ট এসোসিয়শনের সভাপতি আসিফ আযহার, সাবেক ছাত্রনেতা আসাদ উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে এলাকার সুধীজন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD