Logo

February 23, 2020, 1:33 pm

সংবাদ শিরোনাম :

মৌলভীবাজার সদর উপজেলা, কলেজ ও পৌর ছাত্রদলের সাথে কেন্দ্রীয় নেতাকর্মীর মতবিনিময়

শেখ সাহেদ মিয়া, মৌলভীবাজার প্রতিনিধি:: 

দলকে আন্দোলনমুখী করতে বিএনপির পাশাপাশি ছাত্রদলকেও ঢেলে সাজানোর উদ্যোগ নেয়া হয়েছে। সিলেট বিভাগ ছাত্রদলকে শক্তিশালী করতে কেন্দ্রীয় সংসদের ৪ সদস্য বিশিষ্ট টিম মাঠ চষে বেড়াচ্ছে।

২৩ জানুয়ারি বৃহস্পতিবার  সন্ধ্যা ৮ ঘটিকার সময় স্থানীয় দিল্লি রেষ্টুরেন্টে মতবিনিময় সভা অনুষ্টিত হয় ।

 

ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সিলেট বিভাগ ছাত্রদলকে ঢেলে সাজাতে মৌলভীবাজার সদর,পৌর ও কলেজ ছাত্রদলকে নিয়ে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন  কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি ওমর ফারুক কাওসার, যুগ্ন সম্পাদক আরিফুর রহমান আরিফ, সহ-সাধারণ সম্পাদক মোঃ জামিল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রায়হান উদ্দিনকে,মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়া, সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, যুগ্ন সম্পাদক শাহ আলম, যুগ্ন সম্পাদক সাহান প্রমুখ।

 

 

তাদের এই সফরকে কেন্দ্র করে  নেতাকর্মীদের মাঝে ফিরে এসেছে অনেকটা চাঞ্চল্য ভাব। কেন্দ্রীয় ছাত্রদল নতুন করে একটি খছড়া গঠনতন্ত্র তৈরী  করেছে ইতিমধ্যে। এতে বয়স, বিবাহিত এসব বিষয়ে আমূল পরিবর্তন আনা হয়েছে।

যার ফলে, তরুণ ছাত্রদলের নেতাকর্মীরা উজ্জীবিত হয়েছেন বলে দেখা যাচ্ছে। কেন্দ্রীয় নেতারা মৌলভীবাজার নেতাকর্মীদের দিক নির্দেশনা দিয়ে যান,কিভাবে মৌলভীবাজারে  ছাত্রদলের বিভিন্ন ইউনিটের  কমিটি করা হবে।

 

নাম প্রকাশ না করার শর্তে এক ছাত্রদল নেতা জানিয়েছেন, আগামী মাস দেড়েকের মধ্যে মৌলভীবাজারের  বিভিন্ন ইউনিটের  কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হবে। আর এতেই মৌলভীবাজার জেলায় ছাত্রদল পেতে পারে পূরণো ঐতিহ্য, এমনটি আশা করছেন নেতাকর্মীরা।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল