Logo

July 12, 2020, 1:27 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে বেড়েই চলছে বন্যার পানি «» ছাতকে বন্যা পরিস্থিতির চরম অবনতি, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন «» জগন্নাথপুরে মুক্ত সমাজ কল্যাণ সংস্থার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান «» দিরাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু «» করোনায় মারা গেলেন আরও ৪৭ জন , আক্রান্ত ২৬৬৬ «» নভেম্বরে মানবদেহে ভ্যাকসিনের পরীক্ষা চালাবে থাইল্যান্ড «» প্রাইভেট না পড়ায় শিক্ষার্থীর বই নিয়ে গেলেন শিক্ষক «» মাস্ক মুখে দিয়েও ট্রাম্প বললেন ‘আমি মাস্কের বিরুদ্ধে’ «» ইতালিতে ফের ছড়াচ্ছে করোনা, নতুন রোগীদের সিংহভাগ বাংলাদেশি

৪৭ সদস্যবিশিষ্ট কুয়েত বিএনপির নতুন সুচনা: আহবায়ক কমিটির অনুমোদন

আন্তর্জাতিক সংবাদ দাতা::

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কুয়েত শাখার ৪৭ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটিকে অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই অনুমোদনে স্বাক্ষর করেন ১৪ জানুয়ারি।

 

অনুমোদিত কুয়েত বিএনপির এই আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন মাস্টার নুরুল ইসলাম। সদস্যসচিব হিসেবে দায়িত্ব পালন করবেন শওকত আলী।

 

 

মধ্যপ্রাচ্য বিএনপির প্রতিনিধি আলহাজ্ব আহমদ আলী মুকিবের চেষ্টায় সম্প্রতি কুয়েতে বিএনপির নেতাকর্মীরা নিজেদের পারস্পরিক বিভক্তি ও দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়। এরই ধারাবাহিকতায় এই আহ্বায়ক কমিটির গঠন ও অনুমোদন ত্বরান্বিত হয়।

 

 

কুয়েত বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদনের খবরে স্বস্তি ও সন্তোষ প্রকাশ করেছেন কুয়েতে সকল শ্রেনীর বিএনপির সমর্থক ও কর্মিরা । সদস্য সচিব আলহাজ মো: শওকত আলী  বলেন, মধ্যপ্রাচ্য বিএনপিকে ঐক্যবদ্ধ ও সুসংহত করতে আলহাজ আহমদ আলী মুকিব যে আন্তরিক ও অক্লান্ত প্রয়াস অব্যাহত রেখেছেন,

 

 

এরই সুফল হিসেবে আজকে কুয়েত বিএনপির আহ্বায়ক কমিটিতে আমাকে সদস্য সচিব করায় কৃতজ্ঞতা জানাচ্ছি এবং আমি যেনো একটি সুন্দর ঐক্যবদ্ধ সক্রিয় বিএনপির কমিটি উপহার দিতে সবার সহযোগিতা চান  ।

 

 

কুয়েত বিএনপির আহবায়ক নুরুল ইসলাম বলেন, সময়ের ভিতরেই একটি সুন্দর কমিটি উপহার দিতে পারলেই এই প্রবাসের ২৫ বছর আমার বিএনপির নেতৃত্বের  থাকার সফলতা পাবে ।

 

 

কাতার বিএনপির সাধারন সম্পাদক শরিফুল হক সাজু আশা প্রকাশ করেন, খুব শিগগির নির্ধারিত সময়ের মধ্যে কুয়েত বিএনপির নেতাকর্মীরা ভোটের মাধ্যমে একটি ঐক্যবদ্ধ বিএনপির কমিটি গঠনে সফল হবেন।

 

 

 

নবগঠিত আহবায়ক কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা শেখ নিজামুর রহামন টিপু বলেন মধ্যেপ্রাচ্য বিএনপির প্রানপুরুষ ঐক্যবদ্ধ বিএনপি গড়তে যিনি সফল কার্যনির্বাহী কমিটির সদস্য সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব দির্ঘ কয়েক বছর পর্যবেক্ষন করে নতুন ও পুরাতনের সমন্বয়ে ঐক্যবদ্ধ আহবায়ক কমিটি মেয়াদের ভিতরেই এমন কমিটি করে দেওয়ার চেষ্টা করবে, যাদের নেতৃত্বে আগামীতে গণতন্ত্রের মা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তি আন্দোলনে সহায়ক ভূমিকা পালন করতে পারবে ।

 

 

আজকের স্বদেশ/তালুকদার