Logo

July 12, 2020, 1:06 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে মুক্ত সমাজ কল্যাণ সংস্থার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান «» দিরাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু «» করোনায় মারা গেলেন আরও ৪৭ জন , আক্রান্ত ২৬৬৬ «» নভেম্বরে মানবদেহে ভ্যাকসিনের পরীক্ষা চালাবে থাইল্যান্ড «» প্রাইভেট না পড়ায় শিক্ষার্থীর বই নিয়ে গেলেন শিক্ষক «» মাস্ক মুখে দিয়েও ট্রাম্প বললেন ‘আমি মাস্কের বিরুদ্ধে’ «» ইতালিতে ফের ছড়াচ্ছে করোনা, নতুন রোগীদের সিংহভাগ বাংলাদেশি «» ছাদ থেকে পড়ে মায়ের মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল কোলের শিশু «» পাপুল কাণ্ডে কুয়েতের সেনা কর্মকর্তা গ্রেফতার

সুনামগঞ্জ জেলা আইনজীবি সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি আফতাব উদ্দিন, সেক্রেটারী বদর উদ্দিন

নিজস্ব প্রতিবেদক::

সুনামগঞ্জ জেলা আইনজীবি সমিতির নির্বাচন-২০২০ সম্পন্ন হয়েছে। ঐ নির্বাচনে প্রধান ৩টি পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

 

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন সিনিয়র আইনজীবি এডভোকেট আফতাব উদ্দিন আহমদ, এডভোকেট নজরুল ইসলাম শেফু-১,এডভোকেট রানা মিয়া পূরকায়স্থ, সাধারন সম্পাদক পদে এডভোকেট মোঃ বদর উদ্দিন, এডভোকেট মোঃ আব্দুল অদুদ, এডভোকেট আবু তাহের মোঃ রুহুল আমিন, সহ সাধারন সম্পাদক পদে এডভোকেট মোঃ সাইদুর রহমান তালুকদার,এডভোকেট মোঃ আনিসুজ্জামান, এডভোকেট অরুনাভ দাশ ও এডভোকেট অশোক গোস্বামী প্রতিদ্বন্দ্বিতা করেন।

 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইতিপূর্বে নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি পদে এডভোকেট সৈয়দ শামসুল ইসলাম,এডভোকেট শফিকুল আলম, অর্থ সম্পাদক পদে এডভোকেট মোঃ আব্দুল করিম-২,পাঠাগার সম্পাদক পদে এডভোকেট মোঃ জামাল উদ্দিন, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক পদে এডভোকেট একেএম আব্দুল আহাদ চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে এডভোকেট আব্দুল খালেক-২ এবং কার্যনির্বাহী সদস্য পদে এডভোকেট মোঃ শামসুর রহমান, এডভোকেট গৌরাঙ্গ পদ দাস, এডভোকেট মোঃ হেলাল উদ্দিন, এডভোকেট মাসুক আহমদ ও এডভোকেট দেবাংসু শেখর দাশ।

 

 

ঐ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট মোঃ বজলুর রশীদ, সহকারী নির্বাচন কমিশনার এডভোকেট মোঃ শাহীনূর রহমান ও এডভোকেট শহীদুল হাসমত খোকন এর নেতৃত্বে ৩ সদসস্যের নির্বাচন পরিচালনা কমিটি নির্বাচন পরিচালনা করে।

 

শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায়, সভাপতি পদে সিনিয়র আইনজীবি এডভোকেট আফতাব উদ্দিন আহমদ ১৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এডভোকেট নজরুল ইসলাম শেফু পেয়েছেন ১৪২ ভোট।

 

সাধারন সম্পাদক পদে এডভোকেট মোঃ বদর উদ্দিন ১৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এডভোকেট আবু তাহের মোঃ রুহুল আমিন পেয়েছেন ১১৯ ভোট।

 

সহ সাধারন সম্পাদক পদে এডভোকেট মোঃ সাইদুর রহমান তালুকদার ২১৪ ভোট ও এডভোকেট মোঃ আনিসুজ্জামান ১৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিবটতম প্রতিদ্বন্দ্বি এডভোকেট অরুণাভ দাশ পেয়েছেন ১৭০ ভোট।

 

কোর্ট প্রতিনিধি এডভোকেট মাসুদুল হক সর্দার সুমেল জানান, বরাবরের মতো এবারও অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে এই ভোটগ্রহন সম্পন্ন হয়েছে। নবনির্বাচিত সভাপতি আওয়ামীলীগ নেতা এডভোকেট আফতাব উদ্দিন ও সাধারন সম্পাদক এডভোকেট মোঃ বদও উদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন বর্তমান সভাপতি এডভোকেট চান মিয়া ও সাধারন সম্পাদক এডভোকেট সাহারুল ইসলামসহ সকল আইনজীবিবৃন্দ।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল