Logo

July 8, 2020, 2:46 pm

সংবাদ শিরোনাম :
«» হাওর অঞ্চলের মানুষের প্রতি আন্তরিক জননেত্রী শেখ হাসিনা -এমপি রতন «» ছাতকে হামলার ঘটনায় থানায় মামলা দায়ের «» নবীগঞ্জে ধানের বীজতলায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে হামলায় এক কিশোর খুন «» দিরাইয়ে হাওর রক্ষা বাঁধ কেটে দেওয়ায় দূর্ভোগে ৩ গ্রামবাসী «» মৌলভীবাজার জেলার ১৯টি সিলিকা বালুমহালের ইজারা অবৈধ ঘোষণা করে রায় দিয়েছেন হাইকোর্ট «» করোনা প্রাণ কেড়ে নিলো আরও ৪৬ জনের শনাক্ত হয়েছেন আরও ৩৪৮৯ «» পাপুলের কোম্পানির সঙ্গে ক্লিনিং সেবা বাতিল করেছে কুয়েতি বিমানবন্দর «» আমির হোসেন আমু ১৪ দলের মুখপাত্র নির্বাচিত «» বয়স্ক-বিবাহিতদের নিয়েই জেলা শাখা পূর্ণাঙ্গ হচ্ছে «» রিজেন্ট হাসপাতালের মালিকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

জগন্নাথপুর পৌর মেয়র হাজী আব্দুল মনাফের মৃত্যুতে জগন্নাথপুর জাপার শোক

সংবাদ বিজ্ঞপ্তি::

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার জননন্দিত মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী আব্দুল মনাফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ ।

 

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, হাজী আব্দুল মনাফ ছিলেন একজন দেশপ্রেমিক ও সর্বস্থরের মানুষের আস্থার প্রতীক । মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে প্রাণপণ চেষ্টার মাধ্যমে তিনি এলাকার তথা মানুষের সার্বিক উন্নয়নে ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। যা পৌর এলাকায় দৃশ্যমান রয়েছে ।

 

এছাড়া তাঁর বর্ণাঢ্য রাজনৈতিক ও সামাজিক জীবনে তিনি একজন দানবীর ও সাদামনের মানুষ হিসেবে জনগনের কল্যাণে ভূমিকা রেখেছেন যা মানুষ তাকে আজীবন স্বরণ রাখবে। জননেতা হাজী আব্দুল মনাফকে সাধারণ মানুষের প্রিয় নেতা উল্লেখ করে নেতৃবৃন্দ আরো বলেন, নি:স্বার্থ সমাজসেবক, জনধরদী ও উন্নয়নকামী মানুষ হিসাবে জনতার অন্তরে তিনি যেভাবে ঠাঁই করে নিয়েছেন মানুষ কর্মের মাধ্যমে তাকে অবশ্যই বাচিঁয়ে রাখবে। তাঁর মৃত্যুতে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হওয়ার নয়।

 

বিবৃতিদাতারা হলেন, সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্, জাতীয় পার্টির কেন্দ্রিয় কমিটির অন্যতম সদস্য আ.ন.ম.ওহিদ কনা মিয়া, জগন্নাথপুর উপজেলা জাপার সভাপতি পৌর কাউন্সিলর খলিলুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো. মতিউর রহমান, সহ-সভাপতি মো. নুরুল ইসলাম মাষ্টার, সহ-সভাপতি মো. দিলু মিয়া, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া, উপজেলা জাপার প্রবীণ নেতা আতাউর রহমান আলতাব, পৌর জাতীয় পার্টির আহবায়ক হাজি আব্দুল ছত্তার,

 

উপজেলা জাতীয় পার্টির সম্মানীত সদস্য মোফাজ্জল খান, উপজেলা জাপার যুগ্ম সম্পাদক কাবুল চৌধুরী, যুগ্ম সম্পাদক মতছির আলী সাদ্দাম, সহ- সাংগঠনিক সম্পাদক কবি মাহমদ আলী, প্রচার-সম্পাদক এরশাদ মিয়া, দূর্যোগ সম্পাদক মো. আব্দুল কাহার, দপ্তর সম্পাদক আবদাল মিয়া, উপজেলা জাতীয় পার্টির যুব বিষয়ক সম্পাদক রফিক উদ্দিন, জাপা নেতা আব্দুস শহীদ, আরব আলী, মো. ছোরাব উল্ল্যা, আবদুর রহমান, উপজেলা যুব সংহতির আহবায়ক আলী আফছার, যুব সংহতির সাবেক সাংগঠনিক সম্পাদক আমীর আলী, রিপন মিয়া, তানভীর আহমদ, জাকির মিয়া প্রমূখ।

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল