Logo

January 18, 2020, 5:55 pm

সংবাদ শিরোনাম :
«» মন্ত্রীকে পেয়ে ক্ষোভ ঝাড়লেন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানরা «» যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতা রাকিব আলী’কে সংবর্ধনা দিবে পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ «» জগন্নাথপুরে ডাক্তার-নার্সের অবহেলায় শিশুর মৃত্যুের অভিযোগে তদন্ত কমিটি গঠন «» ছাতকে আচ্ছা মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল «» মুঠোফোনে প্রেমের ফাঁদে ফেলে কিশোরগঞ্জের তরুণী কে জগন্নাথপুর এনে ধর্ষণ: গ্রেফতার এক «» ছাতকে বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু «» নান্দনিক আয়োজনে ঐতিহ্যবাহি মিরপুরের উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা «» দিরাইয়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্মেলন অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মাতাল ও জুয়াড়ী সহ গ্রেফতার-১৩ «» সিলেটে প্রাইভেটকার উল্টে প্রাণ হারালেন দুই বন্ধু

জগন্নাথপুরে পানি উন্নয়ন বোর্ডের সদস্যদের বিশেষ কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্টিত

জগন্নাথপুর প্রতিনিধি::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সকল পিআইসি কমিটির সভাপতি ও সদস্য সচিবদের নিয়ে উপজেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বিশেষ কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

 

মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও পানি উন্নয়ন বোর্ডের উপজেলার উপ-সহকারী প্রকৌশলী হাসান গাজীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ডের সুনামগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী মো. শফিকুল ইসলাম।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলার সহকারী ভূমি কর্মকর্তা ইয়াসির আরফাত, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, এলজিআইডির উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার প্রমুখ।

 

কর্মশালা ও মতবিনিময় উপজেলা প্রশাসনে সকল কর্মকর্তা সহ বিভিন্ন ইউনিয়নের পিআইসি কমিটির সভাপতি ও সদস্য সচিবরা উপস্থিত ছিলেন।

কর্মশালা ও মতবিনিময় শেষে সংশোধিত কাবিটা নীতিমালা ২০১৭ এর আলোকে বেড়ী বাঁধে ভাল কাজ করায় পিআইসি কমিটির দশজন সভাপতিকে সম্মাননা স্মারক ও বেড়ী বাঁধের দায়িত্বথাকা চার কর্মকর্তাকেও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল