Logo

July 8, 2020, 2:48 pm

সংবাদ শিরোনাম :
«» হাওর অঞ্চলের মানুষের প্রতি আন্তরিক জননেত্রী শেখ হাসিনা -এমপি রতন «» ছাতকে হামলার ঘটনায় থানায় মামলা দায়ের «» নবীগঞ্জে ধানের বীজতলায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে হামলায় এক কিশোর খুন «» দিরাইয়ে হাওর রক্ষা বাঁধ কেটে দেওয়ায় দূর্ভোগে ৩ গ্রামবাসী «» মৌলভীবাজার জেলার ১৯টি সিলিকা বালুমহালের ইজারা অবৈধ ঘোষণা করে রায় দিয়েছেন হাইকোর্ট «» করোনা প্রাণ কেড়ে নিলো আরও ৪৬ জনের শনাক্ত হয়েছেন আরও ৩৪৮৯ «» পাপুলের কোম্পানির সঙ্গে ক্লিনিং সেবা বাতিল করেছে কুয়েতি বিমানবন্দর «» আমির হোসেন আমু ১৪ দলের মুখপাত্র নির্বাচিত «» বয়স্ক-বিবাহিতদের নিয়েই জেলা শাখা পূর্ণাঙ্গ হচ্ছে «» রিজেন্ট হাসপাতালের মালিকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

জগন্নাথপুরে পানি উন্নয়ন বোর্ডের সদস্যদের বিশেষ কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্টিত

জগন্নাথপুর প্রতিনিধি::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সকল পিআইসি কমিটির সভাপতি ও সদস্য সচিবদের নিয়ে উপজেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বিশেষ কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

 

মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও পানি উন্নয়ন বোর্ডের উপজেলার উপ-সহকারী প্রকৌশলী হাসান গাজীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ডের সুনামগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী মো. শফিকুল ইসলাম।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলার সহকারী ভূমি কর্মকর্তা ইয়াসির আরফাত, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, এলজিআইডির উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার প্রমুখ।

 

কর্মশালা ও মতবিনিময় উপজেলা প্রশাসনে সকল কর্মকর্তা সহ বিভিন্ন ইউনিয়নের পিআইসি কমিটির সভাপতি ও সদস্য সচিবরা উপস্থিত ছিলেন।

কর্মশালা ও মতবিনিময় শেষে সংশোধিত কাবিটা নীতিমালা ২০১৭ এর আলোকে বেড়ী বাঁধে ভাল কাজ করায় পিআইসি কমিটির দশজন সভাপতিকে সম্মাননা স্মারক ও বেড়ী বাঁধের দায়িত্বথাকা চার কর্মকর্তাকেও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল