Logo

August 13, 2020, 5:08 pm

সংবাদ শিরোনাম :
«» কিশোর উন্নয়ন কেন্দ্রে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ «» ব্যক্তি-গোষ্ঠীর স্বার্থে যেন শোক দিবসের পরিবেশ বিনষ্ট না হয় «» স্থানীয় সরকার নির্বাচনে তোড়জোড় ত্যাগীদের মূল্যায়ন করবে আওয়ামী লীগ «» কানাইঘাটে ক্যান্সার ও কিডনি সহ জটিল রোগে আক্রান্তের মধ্যে চেক বিতরণ «» জগন্নাথপুর উপজেলা জমিয়তের কাউন্সিল আগামী ২৬ সেপ্টেম্বর: আহবায়ক কমিটি গঠন «» কানাইঘাট থানা ও ভূমি অফিস পরিদর্শনে সিলেটের জেলা প্রশাসক «» জগন্নাথপুরে স্টুডেন্ড’স ওয়েল ফেয়ার ট্রাস্টের উদ্যোগে এসএসসি, দাখিল ও প্রবাসীদের সংবর্ধনা প্রদান «» ছাতকে অ্যাম্বুলেন্সের ধাক্কায় সিএনজি খাদে, কিশোরীর মৃত্যু «» সর্বস্থরের জনগনের ভালবাসায় আবারো সিক্ত হলেন জগন্নাথপুরের কৃতি সন্তান মিন্টু রঞ্জন ধর ও উনার সহ-ধর্মিনী হেপী রানী ধর «» প্রকল্পে ‘অস্বাভাবিক খরচ’ না মানার বিষয়ে একমত মন্ত্রীসহ ৩০ সচিব

গাজীপুরে দুর্বৃত্তের হামলায় র‌্যাব সদস্য আহত

স্বদেশ ডেস্ক::

গাজীপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক র‌্যাব সদস্য গুরুতর আহত হয়েছেন। সোমবার রাত সোয়া ৮টার দিকে জয়দেবপুর রেল জংশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যাল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত এএসআই মিজানুর রহমান গাজীপুরের র‌্যাব ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণার্থী এবং র‌্যাব-১৫ এর সদস্য। তার বাড়ি কুমিল্লায় বলে জানা গেছে।

 

র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, এএসআই মিজানুর রহমান টঙ্গীর বিশ্ব ইজতেমা মাঠে ডিউটি শেষে ট্রেনে গাজীপুর ফিরছিলেন। জয়দেবপুর স্টেশনের দক্ষিণে আউটার সিগন্যালে ট্রেন থামলে তিনি নেমে পড়েন।

 

রেল লাইনের পাশ দিয়ে হেঁটে আসার সময় কয়েকজন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। একপর্যায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় রেলকর্মী ও স্থানীয়রা দেখতে পেয়ে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

খবর পেয়ে র‌্যাব ট্রেনিং সেন্টারের এএসপি ইকবাল হোসেনসহ র‌্যাব সদস্যরা হাসপাতালে ছুটে যান। পরে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার প্রণয় ভূষণ দাস জানান, র‌্যাব সদস্যের পেট ও পিঠেসহ কয়েক স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

 

আজকের স্বদেশ/জুয়েল