Logo

January 18, 2020, 5:24 pm

সংবাদ শিরোনাম :
«» মন্ত্রীকে পেয়ে ক্ষোভ ঝাড়লেন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানরা «» যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতা রাকিব আলী’কে সংবর্ধনা দিবে পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ «» জগন্নাথপুরে ডাক্তার-নার্সের অবহেলায় শিশুর মৃত্যুের অভিযোগে তদন্ত কমিটি গঠন «» ছাতকে আচ্ছা মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল «» মুঠোফোনে প্রেমের ফাঁদে ফেলে কিশোরগঞ্জের তরুণী কে জগন্নাথপুর এনে ধর্ষণ: গ্রেফতার এক «» ছাতকে বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু «» নান্দনিক আয়োজনে ঐতিহ্যবাহি মিরপুরের উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা «» দিরাইয়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্মেলন অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মাতাল ও জুয়াড়ী সহ গ্রেফতার-১৩ «» সিলেটে প্রাইভেটকার উল্টে প্রাণ হারালেন দুই বন্ধু

গাজীপুরে দুর্বৃত্তের হামলায় র‌্যাব সদস্য আহত

স্বদেশ ডেস্ক::

গাজীপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক র‌্যাব সদস্য গুরুতর আহত হয়েছেন। সোমবার রাত সোয়া ৮টার দিকে জয়দেবপুর রেল জংশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যাল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত এএসআই মিজানুর রহমান গাজীপুরের র‌্যাব ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণার্থী এবং র‌্যাব-১৫ এর সদস্য। তার বাড়ি কুমিল্লায় বলে জানা গেছে।

 

র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, এএসআই মিজানুর রহমান টঙ্গীর বিশ্ব ইজতেমা মাঠে ডিউটি শেষে ট্রেনে গাজীপুর ফিরছিলেন। জয়দেবপুর স্টেশনের দক্ষিণে আউটার সিগন্যালে ট্রেন থামলে তিনি নেমে পড়েন।

 

রেল লাইনের পাশ দিয়ে হেঁটে আসার সময় কয়েকজন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। একপর্যায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় রেলকর্মী ও স্থানীয়রা দেখতে পেয়ে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

খবর পেয়ে র‌্যাব ট্রেনিং সেন্টারের এএসপি ইকবাল হোসেনসহ র‌্যাব সদস্যরা হাসপাতালে ছুটে যান। পরে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার প্রণয় ভূষণ দাস জানান, র‌্যাব সদস্যের পেট ও পিঠেসহ কয়েক স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

 

আজকের স্বদেশ/জুয়েল