Logo

July 8, 2020, 2:36 pm

সংবাদ শিরোনাম :
«» হাওর অঞ্চলের মানুষের প্রতি আন্তরিক জননেত্রী শেখ হাসিনা -এমপি রতন «» ছাতকে হামলার ঘটনায় থানায় মামলা দায়ের «» নবীগঞ্জে ধানের বীজতলায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে হামলায় এক কিশোর খুন «» দিরাইয়ে হাওর রক্ষা বাঁধ কেটে দেওয়ায় দূর্ভোগে ৩ গ্রামবাসী «» মৌলভীবাজার জেলার ১৯টি সিলিকা বালুমহালের ইজারা অবৈধ ঘোষণা করে রায় দিয়েছেন হাইকোর্ট «» করোনা প্রাণ কেড়ে নিলো আরও ৪৬ জনের শনাক্ত হয়েছেন আরও ৩৪৮৯ «» পাপুলের কোম্পানির সঙ্গে ক্লিনিং সেবা বাতিল করেছে কুয়েতি বিমানবন্দর «» আমির হোসেন আমু ১৪ দলের মুখপাত্র নির্বাচিত «» বয়স্ক-বিবাহিতদের নিয়েই জেলা শাখা পূর্ণাঙ্গ হচ্ছে «» রিজেন্ট হাসপাতালের মালিকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

আবাসিক হোটেল থেকে গ্রেফতার ১০ তরুণ-তরুণী

স্বদেশ ডেস্ক::

ফরিদপুর শহরের দুই আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১০ তরুণ-তরুণীকে আটক করা হয়।

 

সোমবার রাত ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত শহরের হাজী শরিয়তউল্লাহ বাজার ও নিউ মার্কেট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

 

জানা গেছে, ফরিদপুর শহরের আবাসিক হোটেল পার্ক প্যালেস ও গুলশান প্যালেসে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন ফরিদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ মো. সজিব, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান, নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত আরা মৌরি ও তানিয়া আক্তার।

পরে আটককৃতদের প্রত্যেককে সাতদিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান।

শহরের হাজী শরিয়তুল্লাহ বাজার এলাকায় অবস্থিত পার্ক প্যালেসে অভিযান চালিয়ে ছয় তরুণ-তরুণীকে আটক করা হয়।

এ দিকে শহরের নিউ মার্কেট এলাকায় অবস্থিত গুলশান প্যালেসে অভিযান চালিয়ে চার তরুণ-তরুণীকে আটক করা হয়। আটক প্রত্যেককে সাতদিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

 

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান বলেন, ফরিদপুর শহরের বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে এমন সংবাদের ভিত্তিতে আমরা দুটি হোটেলে অভিযান পরিচালনা করি। আবাসিক হোটেল পার্ক প্যালেস ও গুলশান প্যালেস থেকে ১০ তরুণ-তরুণীকে আটক করা হয়।

 

তিনি আরও বলেন, অসামাজিক কার্যকলাপের দায়ে তাদের প্রত্যেককে সাতদিন করে কারাদণ্ড দেয়া হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল