Logo

January 18, 2020, 5:46 pm

সংবাদ শিরোনাম :
«» মন্ত্রীকে পেয়ে ক্ষোভ ঝাড়লেন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানরা «» যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতা রাকিব আলী’কে সংবর্ধনা দিবে পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ «» জগন্নাথপুরে ডাক্তার-নার্সের অবহেলায় শিশুর মৃত্যুের অভিযোগে তদন্ত কমিটি গঠন «» ছাতকে আচ্ছা মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল «» মুঠোফোনে প্রেমের ফাঁদে ফেলে কিশোরগঞ্জের তরুণী কে জগন্নাথপুর এনে ধর্ষণ: গ্রেফতার এক «» ছাতকে বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু «» নান্দনিক আয়োজনে ঐতিহ্যবাহি মিরপুরের উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা «» দিরাইয়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্মেলন অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মাতাল ও জুয়াড়ী সহ গ্রেফতার-১৩ «» সিলেটে প্রাইভেটকার উল্টে প্রাণ হারালেন দুই বন্ধু

আবাসিক হোটেল থেকে গ্রেফতার ১০ তরুণ-তরুণী

স্বদেশ ডেস্ক::

ফরিদপুর শহরের দুই আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১০ তরুণ-তরুণীকে আটক করা হয়।

 

সোমবার রাত ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত শহরের হাজী শরিয়তউল্লাহ বাজার ও নিউ মার্কেট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

 

জানা গেছে, ফরিদপুর শহরের আবাসিক হোটেল পার্ক প্যালেস ও গুলশান প্যালেসে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন ফরিদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ মো. সজিব, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান, নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত আরা মৌরি ও তানিয়া আক্তার।

পরে আটককৃতদের প্রত্যেককে সাতদিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান।

শহরের হাজী শরিয়তুল্লাহ বাজার এলাকায় অবস্থিত পার্ক প্যালেসে অভিযান চালিয়ে ছয় তরুণ-তরুণীকে আটক করা হয়।

এ দিকে শহরের নিউ মার্কেট এলাকায় অবস্থিত গুলশান প্যালেসে অভিযান চালিয়ে চার তরুণ-তরুণীকে আটক করা হয়। আটক প্রত্যেককে সাতদিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

 

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান বলেন, ফরিদপুর শহরের বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে এমন সংবাদের ভিত্তিতে আমরা দুটি হোটেলে অভিযান পরিচালনা করি। আবাসিক হোটেল পার্ক প্যালেস ও গুলশান প্যালেস থেকে ১০ তরুণ-তরুণীকে আটক করা হয়।

 

তিনি আরও বলেন, অসামাজিক কার্যকলাপের দায়ে তাদের প্রত্যেককে সাতদিন করে কারাদণ্ড দেয়া হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল