1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

জামালগঞ্জে পাউবোর মতবিনিময় সভা

  • Update Time : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ২৮৭ শেয়ার হয়েছে

জামালগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) পিআইসিদের নিয়ে বিশেষ কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

 

 

আজ সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি প্রিয়াংকা পাল।

 

 

 

 

 

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. এমরান হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন বাপাউবো সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী মো. সবিবুর রহমান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ আল আজাদ।

 

 

 

 

অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আজিজল হক, পাউবো প্রকল্প কর্মকর্তা মো. রেজাউল করিম, সিনিয়র সাংবাদিক অঞ্জন পুরকায়স্থ, তৌহিদ চৌধুরী প্রদীপ, আব্দুল আহাদ, ৪২নং পিআইসির সদস্য সচিব আব্দুর রহমান ময়না মিয়া, ৯নং পিআইসি সভাপতি মো. দীন ইসলাম, ৪৩নং পিআইসি সদস্য সচিব মো. মলি হোসেন প্রমুখ।

 

 

 

 

 

এছাড়া আরও উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কমিটির (পিআইসি) সকল সভাপতি ও সদস্য সচিব, গণমাধ্যম কর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা পিআইসিদের প্রতি দিকনির্দেশনামূলক বক্তব্য দিতে গিয়ে বলেন, মাটি দেওয়ার আগে বাঁধে ঘাস থাকলে তা সরাতে হবে। বাঁধে ফেলা মাটি অবশ্যই আবর্জনামুক্ত হতে হবে।

 

 

 

 

 

 

বাঁধের অন্তত ৩০ মিটার দূর থেকে মাটি আনাসহ বাঁধ টেকসইয়ের জন্য দুরমুজ ও বাঁধের মাঝখান উঁচু রেখে কাজ করা অবশ্যই জরুরী। এছাড়া যেখানে বাঁধের প্রয়োজন নেই সেখানে বিভিন্ন সুবিধা নেওয়ার জন্য যারা অযাচিতভাবে বাঁধ দিতে উৎসাহী করেছেন তাদের ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে। কারণ পাউবোর প্রধান কাজ হাওর রক্ষায় প্রকল্প গ্রহণ করা, বিশেষ কোন মহলের উদ্দেশ্য বাস্তবায়নের জন্য নয়।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD