Logo

January 18, 2020, 6:17 pm

সংবাদ শিরোনাম :
«» মন্ত্রীকে পেয়ে ক্ষোভ ঝাড়লেন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানরা «» যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতা রাকিব আলী’কে সংবর্ধনা দিবে পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ «» জগন্নাথপুরে ডাক্তার-নার্সের অবহেলায় শিশুর মৃত্যুের অভিযোগে তদন্ত কমিটি গঠন «» ছাতকে আচ্ছা মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল «» মুঠোফোনে প্রেমের ফাঁদে ফেলে কিশোরগঞ্জের তরুণী কে জগন্নাথপুর এনে ধর্ষণ: গ্রেফতার এক «» ছাতকে বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু «» নান্দনিক আয়োজনে ঐতিহ্যবাহি মিরপুরের উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা «» দিরাইয়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্মেলন অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মাতাল ও জুয়াড়ী সহ গ্রেফতার-১৩ «» সিলেটে প্রাইভেটকার উল্টে প্রাণ হারালেন দুই বন্ধু

মাশরাফির বাম হাতে ১৪ সেলাই

স্পোর্টস ডেস্ক::

বঙ্গবন্ধু বিপিএলে শনিবার লিগ পর্বের শেষ ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে প্রথমে ব্যাট করেও নাজমুল হোসেন শান্তর দুর্দান্ত সেঞ্চুরিতে ৮ উইকেটে ম্যাচ হেরেছে ঢাকা প্লাটুন। এই ম্যাচে ফিল্ডিং করার সময় বাম হাতে ব্যথা পান ঢাকার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এ কারণে তার হাতের তালুতে ১৪টি সেলাই দিতে হয়েছে।

বিপিএলে লিগ পর্ব শেষ। এবার অনুষ্ঠিত হবে প্লে-অফ পর্ব। ১৩ জানুয়ারি এলিমিনেটর ম্যাচে ঢাকার প্রতিপক্ষ চট্টগ্রাম। এই ম্যাচে ঢাকা যদি চট্টগ্রামকে হারাতে পারে তাহলে তারা ১৫ জানুয়ারি দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ খেলবে। ওই ম্যাচেও যদি ঢাকা জয় পায় তাহলে ফাইনালে খেলবে।

 

কিন্তু টুর্নামেন্টের বাকি অংশে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা খেলতে পারবেন কিনা তা নিয়ে রয়েছে সংশয়। যদিও তার খেলার বিষয়ে এখনো নিশ্চিত করে কিছু জানা যায়নি। তবে, তার হাতের যে অবস্থা তাতে না খেলার সম্ভাবনাই বেশি।

 

শনিবার খুলনার ইনিংসের ১১তম ওভারে মেহেদী হাসানের ফ্লাইটেড ডেলিভারিতে সজোরে হাঁকিয়েছিলেন রাইলি রুশো। ত্রিশ গজ বৃত্তের ভেতর এক্সট্রা কভার দাঁড়ানো মাশরাফি তার বাম দিকে ঝাপিয়ে পড়েন সেই ক্যাচটি লুফে নিতে। কিন্তু বলের গতি রোধ ব্যতীত আর কিছু করতে পারেননি তিনি।

 

কিন্তু এটি করার পথে নিজের বাম হাতের তালুতে আঘাত পান মাশরাফি। মাঠের মধ্যেই ঝরতে থাকে রক্ত। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় ড্রেসিংরুমে। সেখানে থেকে হাসপাতালে নিয়ে নিয়ে দেয়া হয়েছে ১৪টি সেলাই।

 

 

 

 

আজকের স্বদেশ/এবি