1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
হেড লাইন
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

জামালগঞ্জে মুজিববর্ষ উপলক্ষ্যে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা

  • Update Time : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ২৭৯ শেয়ার হয়েছে

জামালগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিব বর্ষ উদযাপন উপলক্ষ্যে সকল শ্রেণিপেশার মানুষের অংশগ্রহণে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

আজ শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে আনন্দ শোভাযাত্রাটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার প্রাঙ্গণে এসে আলোচনা সভায় মিলিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল।

 

 

 

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামানের সঞ্চালনায় বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু,

 

 

 

উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আজিজল হক, জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক এম নবী হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ডা. আনোয়ার হোসাইন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. শরীফ উদ্দিন, মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার আব্দুল মুকিত,

 

 

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রাম সাহা, দারিদ্র্য বিমোচন কর্মসূচির ম্যানেজার লিপটন চন্দ্র পাল, সমবায় কর্মকর্তা আবু তাহের তালুকদার, বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম কলমদর, সাবেক ডেপুটি কমান্ডার শ্রীকান্ত তালুকদার,

 

 

জামালগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফুর রহমান, জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভূষণ চক্রবর্ত্তী, উপজেলা সাংবাদিক ফোরাম মো. ওয়ালী উল্লাহ সরকার, সিনিয়র সাংবাদিক অঞ্জন পুরকায়স্থ প্রমুখ।

 

বক্তাগণ বলেন, ১০ জানুয়ারি দিল্লির পালাম বিমানবন্দরে সকাল ৮টায় ব্রিটিশ প্রধানমন্ত্রী রূপালী রঙের বিমানে বঙ্গবন্ধু ভারতে অবতরণ করেন। সহাস্য সুদর্শন বঙ্গবন্ধু বিমান থেকে বেরিয়ে এলেন এবং জয় বাংলা স্লোগান শব্দ উচ্চারণ করার সাথে সাথে করতালির মাধ্যমে ভারত এবং বাংলাদেশের জনগণ তাঁকে অভ্যর্থনা জানালেন।

 

 

 

তিনি বলেছিলেন আজকের এই জয়যাত্রা অন্ধকার থেকে আলোয়, বন্দীত্ব থেকে স্বাধীনতায়, নিরাশা থেকে আশায়। তিনি আরও বলেছিলেন, আমার কোন ঘৃণা-বিদ্বেষ কারও প্রতি নেই। আমি সবার সঙ্গে সহযোগিতা ও সহমর্মিতা নিয়ে কাজ করতে চাই। এটাই শুধু আমার সান্ত¦না, অসত্যের উপর সত্য প্রতিষ্ঠিত হলো। তাঁরই কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আমরা উন্নয়নে পথে এগিয়ে যাচ্ছি।

 

 

 

আমরা যদি বঙ্গবন্ধুর আদর্শ মনে রাখি বঙ্গবন্ধুর বাণী আমরা আত্মা ও চেতনায় ধারণ করি তাহলেই আমাদের অগ্রযাত্রা স্বার্থক হবে। আমাদের অভিযাত্রা সফল হবে।

 

পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে শিশু-কিশোরদের অংশগ্রহণে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সন্ধ্যায় শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে স্থানীয় শিল্পী, কলাকুশলী ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জামিল আহমদ জুয়েল। এছাড়াও ঢাকায় আয়োজিত ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’-এর মূল কনসার্ট স্যাটেলাইটের মাধ্যমে এলইডি পর্দায় সম্প্রচার করা হয়।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD