Logo

January 18, 2020, 6:22 pm

সংবাদ শিরোনাম :
«» মন্ত্রীকে পেয়ে ক্ষোভ ঝাড়লেন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানরা «» যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতা রাকিব আলী’কে সংবর্ধনা দিবে পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ «» জগন্নাথপুরে ডাক্তার-নার্সের অবহেলায় শিশুর মৃত্যুের অভিযোগে তদন্ত কমিটি গঠন «» ছাতকে আচ্ছা মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল «» মুঠোফোনে প্রেমের ফাঁদে ফেলে কিশোরগঞ্জের তরুণী কে জগন্নাথপুর এনে ধর্ষণ: গ্রেফতার এক «» ছাতকে বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু «» নান্দনিক আয়োজনে ঐতিহ্যবাহি মিরপুরের উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা «» দিরাইয়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্মেলন অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মাতাল ও জুয়াড়ী সহ গ্রেফতার-১৩ «» সিলেটে প্রাইভেটকার উল্টে প্রাণ হারালেন দুই বন্ধু

লিটন ঝড়ে উড়ে গেল চট্টগ্রাম

স্পোর্টস ডেস্ক::

চলতি বিপিএলে নিজের বিধ্বংসী ফর্মটা ধারাবাহিকভাবেই ধরে রেখেছেন তরুণ ওপেনার লিটন দাস। আজও তারকাবহুল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ঝলসে উঠল তার ব্যাট। ওপেনিংয়ে নেমে লিটনকে দারুণ সঙ্গ দিয়েছেন আরেক তরুণ ওপেনার আফিফ হোসেন ধ্রুব। তাদের দুর্দান্ত ব্যাটিং আর শেষে শোয়ব মালিকের ফিনিশিংয়ে ৮ উইকেটের বিশাল জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করেছে রাজশাহী।

 

১৫৬ রানের মামুলি টার্গেট তাড়ায় নেমে বিধ্বংসী সূচনা করেন লিটন আর আফিফ। ৩১ বলে ৩২ রান করা আফিফ আউট হলে ভাঙে ৮৮ রানের ওপেনিং জুটি। অন্যপ্রান্তে ঝড় তুলে যান লিটন। ২৯ বলে হাফ সেঞ্চুরি পূরণ করার পর লিটন যেন আরও বিধ্বংসী হয়ে ওঠেন। তার ৪৮ বলে ৭৫ রানের ইনিংসে ছিল ১১টি চার এবং ১টি ছক্কার মার। এরপর শোয়েব মালিকের ২৫ বলে ৪৩ রানে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় রাজশাহী।

 

এর আগে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে ৫ উইকেটে ১৫৫ রান তোলে চট্টগ্রাম। অনুজ্বল ক্রিস গেইল করেন ২১ বলে ২৩ রান। জুনায়েদ ফিরে যান ২৩ বলে ২৩ রান করে। দারুণ ফর্মে থাকা ইমরুল কায়েসও বেশি কিছু করতে পারেননি। ১৮ বলে ১৯ রান করে ফিরেন তিনি।

 

চ্যাডউইক ওয়ালটন সাজঘরে ফেরেন মাত্র ৪ রান করে। পঞ্চম উইকেট জুটিতে দলকে বলার মতো অবস্থানে নিয়ে যান মাহমুদউল্লাহ ও নুরুল সোহান। দুজনের জুটিতে ২৫ বলে আসে ৩৮ রান। শেষে সোহানের ১৬ বলে ৩০ রান আর মাহমুদউল্লাহর অপরাজিত ৪৮* রানের ইনিংসে চট্টগ্রামের সংগ্রহ দাঁড়াড় ৫ উইকেটে ১৫৫ রান।

 

 

 

 

আজকের স্বদেশ/এবি