Logo

July 8, 2020, 2:11 pm

সংবাদ শিরোনাম :
«» ছাতকে হামলার ঘটনায় থানায় মামলা দায়ের «» নবীগঞ্জে ধানের বীজতলায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে হামলায় এক কিশোর খুন «» দিরাইয়ে হাওর রক্ষা বাঁধ কেটে দেওয়ায় দূর্ভোগে ৩ গ্রামবাসী «» মৌলভীবাজার জেলার ১৯টি সিলিকা বালুমহালের ইজারা অবৈধ ঘোষণা করে রায় দিয়েছেন হাইকোর্ট «» করোনা প্রাণ কেড়ে নিলো আরও ৪৬ জনের শনাক্ত হয়েছেন আরও ৩৪৮৯ «» পাপুলের কোম্পানির সঙ্গে ক্লিনিং সেবা বাতিল করেছে কুয়েতি বিমানবন্দর «» আমির হোসেন আমু ১৪ দলের মুখপাত্র নির্বাচিত «» বয়স্ক-বিবাহিতদের নিয়েই জেলা শাখা পূর্ণাঙ্গ হচ্ছে «» রিজেন্ট হাসপাতালের মালিকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা «» সবচেয়ে বেশি দামের আফ্রিদি বিক্রিই হলেন না!

সুষ্ঠু নির্বাচনের প্রত্যাশা তাবিথ আউয়ালের

আজকের স্বদেশ ডেস্ক::

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল তার নির্বাচনী প্রচারণা শুরু করছেন।

শুক্রবার দুপুরে উত্তরা ৭ নম্বর জামে মসজিদে জুমার নামাজ শেষে প্রচারণা শুরু করেন তিনি।

 

নামাজ শেষে মসজিদের সামনে বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। তারা তাবিথ আউয়ালের পক্ষে স্লোগান দেন এবং মিছিল নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেন।

 

প্রচারণার শুরুতে তাবিথ আউয়াল বলেন, আমি প্রত্যাশা করি, নির্বাচনটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে কমিশন কাজ করবে। জনগণ ভোট দেয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আমি চাই, সবাই ভোটাধিকার প্রয়োগ করুক। নামাজ শুরুর আগে সবার কাছে দোয়া চান তিনি।

এর আগে সকালে বিএনপির এই প্রার্থী রিটানিং কর্মকর্তার কাছ থেকে প্রতীক বুঝে নেন। তারা চাহিদা মাফিক ধানের শীষ প্রতীক নিয়ে মাঠে নামছেন। ঢাকা দক্ষিণে ইশরাকের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের ব্যারিস্টার তাপস। আর উত্তরে তাবিথের প্রতিদ্বন্দ্বী আতিকুল ইসলাম।

 

৩০ জানুয়ারি এই দুই সিটিতে ভোট হবে।

 

 

আজকের স্বদেশ/এবি