Logo

August 13, 2020, 5:43 pm

সংবাদ শিরোনাম :
«» কিশোর উন্নয়ন কেন্দ্রে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ «» ব্যক্তি-গোষ্ঠীর স্বার্থে যেন শোক দিবসের পরিবেশ বিনষ্ট না হয় «» স্থানীয় সরকার নির্বাচনে তোড়জোড় ত্যাগীদের মূল্যায়ন করবে আওয়ামী লীগ «» কানাইঘাটে ক্যান্সার ও কিডনি সহ জটিল রোগে আক্রান্তের মধ্যে চেক বিতরণ «» জগন্নাথপুর উপজেলা জমিয়তের কাউন্সিল আগামী ২৬ সেপ্টেম্বর: আহবায়ক কমিটি গঠন «» কানাইঘাট থানা ও ভূমি অফিস পরিদর্শনে সিলেটের জেলা প্রশাসক «» জগন্নাথপুরে স্টুডেন্ড’স ওয়েল ফেয়ার ট্রাস্টের উদ্যোগে এসএসসি, দাখিল ও প্রবাসীদের সংবর্ধনা প্রদান «» ছাতকে অ্যাম্বুলেন্সের ধাক্কায় সিএনজি খাদে, কিশোরীর মৃত্যু «» সর্বস্থরের জনগনের ভালবাসায় আবারো সিক্ত হলেন জগন্নাথপুরের কৃতি সন্তান মিন্টু রঞ্জন ধর ও উনার সহ-ধর্মিনী হেপী রানী ধর «» প্রকল্পে ‘অস্বাভাবিক খরচ’ না মানার বিষয়ে একমত মন্ত্রীসহ ৩০ সচিব

বার্সাকে হারিয়ে ফাইনালে অ্যাটলেটিকো

স্পোর্টস ডেস্ক::

সেমিফাইনালে বার্সেলোনাকে হারিয়ে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে উঠেছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

বৃহস্পতিবার রাতে সৌদি আরবের কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে দ্বিতীয় সেমিফাইনালে ৩-২ গোলে বার্সাকে হারায় অ্যাটলেটিকো।

এর আগে গত বুধবার প্রথম সেমিফাইনালে ভালেন্সিয়াকে ৩-১ গোলে হারায় রিয়াল মাদ্রিদ। ১২ জানুয়ারি এই মাঠেই অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে শিরোপা লড়াইয়ে নামবে রিয়াদ মাদ্রিদ।

গতকালের খেলায় অ্যাটলেটিকোর পক্ষে গোল তিনটি করেন কোকে, মোরাতা ও আনহেল কোররেয়া। অন্যদিকে বার্সেলোনার পক্ষে দুটি গোল করেন গ্রিজম্যান ও মেসি।

পাঁচটি গোলটি হয়েছে খেলার দ্বিতীয়ার্ধে। অবশ্য প্রথম গোলটে করে অ্যাটলেটিকো। এরপর দুটি গোল করে বার্সেলোনা। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি দলটির। খেলার শেষ দিকে ৮১ মিনিটে পেনাল্টিতে ও ৮৬ মিনিটে আরেকটি গোল করে জয় নিশ্চিত করে মাদ্রিদের দলটি।

এমন হারকে লজ্জাজনক উল্লেখ করে বার্সেলোনার তারকা লিওনেল মেসি বলেন, আমরা শিশুদের মত খুব ছোট ছোট ভুল করেছিলাম। যেহেতু আমরা আরও ভালো দল ছিলাম, তাই এ হারটা লজ্জাজনক ও কষ্টের।

 

 

 

আজকের স্বদেশ/এবি