Logo

January 18, 2020, 6:03 pm

সংবাদ শিরোনাম :
«» মন্ত্রীকে পেয়ে ক্ষোভ ঝাড়লেন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানরা «» যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতা রাকিব আলী’কে সংবর্ধনা দিবে পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ «» জগন্নাথপুরে ডাক্তার-নার্সের অবহেলায় শিশুর মৃত্যুের অভিযোগে তদন্ত কমিটি গঠন «» ছাতকে আচ্ছা মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল «» মুঠোফোনে প্রেমের ফাঁদে ফেলে কিশোরগঞ্জের তরুণী কে জগন্নাথপুর এনে ধর্ষণ: গ্রেফতার এক «» ছাতকে বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু «» নান্দনিক আয়োজনে ঐতিহ্যবাহি মিরপুরের উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা «» দিরাইয়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্মেলন অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মাতাল ও জুয়াড়ী সহ গ্রেফতার-১৩ «» সিলেটে প্রাইভেটকার উল্টে প্রাণ হারালেন দুই বন্ধু

বার্সাকে হারিয়ে ফাইনালে অ্যাটলেটিকো

স্পোর্টস ডেস্ক::

সেমিফাইনালে বার্সেলোনাকে হারিয়ে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে উঠেছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

বৃহস্পতিবার রাতে সৌদি আরবের কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে দ্বিতীয় সেমিফাইনালে ৩-২ গোলে বার্সাকে হারায় অ্যাটলেটিকো।

এর আগে গত বুধবার প্রথম সেমিফাইনালে ভালেন্সিয়াকে ৩-১ গোলে হারায় রিয়াল মাদ্রিদ। ১২ জানুয়ারি এই মাঠেই অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে শিরোপা লড়াইয়ে নামবে রিয়াদ মাদ্রিদ।

গতকালের খেলায় অ্যাটলেটিকোর পক্ষে গোল তিনটি করেন কোকে, মোরাতা ও আনহেল কোররেয়া। অন্যদিকে বার্সেলোনার পক্ষে দুটি গোল করেন গ্রিজম্যান ও মেসি।

পাঁচটি গোলটি হয়েছে খেলার দ্বিতীয়ার্ধে। অবশ্য প্রথম গোলটে করে অ্যাটলেটিকো। এরপর দুটি গোল করে বার্সেলোনা। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি দলটির। খেলার শেষ দিকে ৮১ মিনিটে পেনাল্টিতে ও ৮৬ মিনিটে আরেকটি গোল করে জয় নিশ্চিত করে মাদ্রিদের দলটি।

এমন হারকে লজ্জাজনক উল্লেখ করে বার্সেলোনার তারকা লিওনেল মেসি বলেন, আমরা শিশুদের মত খুব ছোট ছোট ভুল করেছিলাম। যেহেতু আমরা আরও ভালো দল ছিলাম, তাই এ হারটা লজ্জাজনক ও কষ্টের।

 

 

 

আজকের স্বদেশ/এবি