Logo

July 8, 2020, 12:58 pm

সংবাদ শিরোনাম :
«» নবীগঞ্জে ধানের বীজতলায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে হামলায় এক কিশোর খুন «» দিরাইয়ে হাওর রক্ষা বাঁধ কেটে দেওয়ায় দূর্ভোগে ৩ গ্রামবাসী «» মৌলভীবাজার জেলার ১৯টি সিলিকা বালুমহালের ইজারা অবৈধ ঘোষণা করে রায় দিয়েছেন হাইকোর্ট «» করোনা প্রাণ কেড়ে নিলো আরও ৪৬ জনের শনাক্ত হয়েছেন আরও ৩৪৮৯ «» পাপুলের কোম্পানির সঙ্গে ক্লিনিং সেবা বাতিল করেছে কুয়েতি বিমানবন্দর «» আমির হোসেন আমু ১৪ দলের মুখপাত্র নির্বাচিত «» বয়স্ক-বিবাহিতদের নিয়েই জেলা শাখা পূর্ণাঙ্গ হচ্ছে «» রিজেন্ট হাসপাতালের মালিকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা «» সবচেয়ে বেশি দামের আফ্রিদি বিক্রিই হলেন না! «» আবারও রহস্যজনক বিস্ফোরণে কেঁপে উঠল ইরান

খালেদার সঙ্গে সাক্ষাতে ছয় স্বজন

আজকের স্বদেশ ডেস্ক::

বিএনপি চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গেছেন তার স্বজনরা।

রবিবার বিকাল ৩টায় হাসপাতালের কেবিন ব্লকে প্রবেশ করেন খালেদা ছয় স্বজন।

স্বজনদের মধ্যে রয়েছেন খালেদা জিয়ার বোন বেগম সেলিমা ইসলাম, ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মীলা সিঁথি, খালেদা জিয়ার নাতি সামিন ইসলাম, রাখিন ইসলাম, নাতনি জাহিয়া রহমান ও আরিফা ইসলাম।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার জানান এর আগে গত ১৬ ডিসেম্বর স্বজনরা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন।

একটি দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন বিএনপি চেয়ারপারসন। অসুস্থতার কারণে গত কয়েক মাস ধরে কারা কর্তৃপক্ষের তত্ত্বাবধানে তিনি বঙ্গবন্ধু মেডিকেলের কেবিনে চিকিৎসা নিচ্ছেন।

 

 

 

আজকের স্বদেশ/এবি