Logo

January 18, 2020, 5:14 pm

সংবাদ শিরোনাম :
«» মন্ত্রীকে পেয়ে ক্ষোভ ঝাড়লেন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানরা «» যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতা রাকিব আলী’কে সংবর্ধনা দিবে পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ «» জগন্নাথপুরে ডাক্তার-নার্সের অবহেলায় শিশুর মৃত্যুের অভিযোগে তদন্ত কমিটি গঠন «» ছাতকে আচ্ছা মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল «» মুঠোফোনে প্রেমের ফাঁদে ফেলে কিশোরগঞ্জের তরুণী কে জগন্নাথপুর এনে ধর্ষণ: গ্রেফতার এক «» ছাতকে বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু «» নান্দনিক আয়োজনে ঐতিহ্যবাহি মিরপুরের উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা «» দিরাইয়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্মেলন অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মাতাল ও জুয়াড়ী সহ গ্রেফতার-১৩ «» সিলেটে প্রাইভেটকার উল্টে প্রাণ হারালেন দুই বন্ধু

খালেদার সঙ্গে সাক্ষাতে ছয় স্বজন

আজকের স্বদেশ ডেস্ক::

বিএনপি চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গেছেন তার স্বজনরা।

রবিবার বিকাল ৩টায় হাসপাতালের কেবিন ব্লকে প্রবেশ করেন খালেদা ছয় স্বজন।

স্বজনদের মধ্যে রয়েছেন খালেদা জিয়ার বোন বেগম সেলিমা ইসলাম, ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মীলা সিঁথি, খালেদা জিয়ার নাতি সামিন ইসলাম, রাখিন ইসলাম, নাতনি জাহিয়া রহমান ও আরিফা ইসলাম।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার জানান এর আগে গত ১৬ ডিসেম্বর স্বজনরা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন।

একটি দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন বিএনপি চেয়ারপারসন। অসুস্থতার কারণে গত কয়েক মাস ধরে কারা কর্তৃপক্ষের তত্ত্বাবধানে তিনি বঙ্গবন্ধু মেডিকেলের কেবিনে চিকিৎসা নিচ্ছেন।

 

 

 

আজকের স্বদেশ/এবি