1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

ছাতকে জেএসসিতে একতা উচ্চ বিদ্যালয়ের শতভাগ সাফল্য

  • Update Time : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৩৫৯ শেয়ার হয়েছে

ছাতক প্রতিনিধিঃ

ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড়স্থ একতা উচ্চ বিদ্যালয় ২০১৯সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরিক্ষায় অংশ নিয়ে ৩টি জিপিএ-৫ সহ শতভাগ সাফল্য অর্জন করেছে। এবারে অনুষ্ঠিত পরিক্ষায় বিদ্যালয়ের ১শ’১২জন শিক্ষার্থী অংশ নেয়।

 

 

 

গত ৩১ ডিসেম্বর ফলাফল বের হলে ওই বিদ্যালয়ের ১শ’১২জন শিক্ষার্থীই উর্ত্তীণ হয়। এদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৩জন। এছাড়া এ পেয়েছে ১৩জন, এ মাইনাস পেয়েছে ৩১জন এবং বাকিরা বিভিন্ন গ্রেডে উত্তীর্ণ হয়েছে।

 

 

এব্যাপরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু হেনা বিদ্যালয়ের এ সাফল্যে শিক্ষক-শিক্ষার্থী, ম্যানেজিং কমিটি, অভিভাবকসহ সংশ্লি¬ষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে বলেন, এবারই প্রথম তার বিদ্যালয় ৩টি জিপিএ-৫ সহ পরিক্ষা কেন্দ্রে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ সাফল্য অর্জিত হয়েছে উল্লেখ করে তিনি এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামীতেও সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

 

 

 

এদিকে, বিদ্যালয়ের এ অভাবনীয় সাফল্যে শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপিত, ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন। এক বিবৃতিতে তিনি উত্তীর্ণ সকল শিক্ষার্থীদের অভিনন্দন এবং শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD