1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

মাগুরায় নতুন বছরের প্রথমদিন ২ ছাত্রীর আত্মহত্যা, ছাত্রের বিষপান

  • Update Time : বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ৩৩৩ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

মাগুরার মহম্মদপুর উপজেলায় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় ফেল করায় ফাতেমা আক্তার (১৩) এবং নাজমা আক্তার (১৩) নামে দুই ছাত্রী আত্মহত্যা করেছে।

বুধবার (০১ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। মৃত ফাতেমা উপজেলার হরেকৃষ্ণপুর গ্রামের জিয়া রহমান মোল্যা ও চায়না বেগম দম্পতির মেয়ে এবং নাজমা খলিসাখালি গ্রামের গোলাম রব্বানীর মেয়ে।

এদিকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ফেল করায় একই দিন বেলা ১১টার দিকে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে রাকিব শেখ (১২) নামে এক ছাত্র। আশঙ্কাজনক অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। সে উপজেলার জাঙ্গালীয়া গ্রামের সাঈদ শেখের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, মঙ্গলবার জেএসসি পরীক্ষার ফল ঘোষণার পর ফাতেমাকে বাড়িতে রেখে তার বাবা-মা আত্মীয়ের বাড়ি বেড়াতে যান। একা বাড়ি রেখে যাওয়ায় এবং পরীক্ষায় ফেল করার কষ্ট সইতে পারেনি ফাতেমা। বুধবার দুপুরে বাবা-মা বাড়িতে এসে দেখেন ঘরের মধ্যে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ফাতেমা।

পাশাপাশি নাজমা আক্তারও জেএসসি পরীক্ষায় ফেল করায় বিষ খেয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহম্মদপুর থানা পুলিশের ওসি তারক বিশ্বাস বলেন, মৃত দুই ছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা করেছে তারা।

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD