Logo

August 13, 2020, 4:51 pm

সংবাদ শিরোনাম :
«» কিশোর উন্নয়ন কেন্দ্রে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ «» ব্যক্তি-গোষ্ঠীর স্বার্থে যেন শোক দিবসের পরিবেশ বিনষ্ট না হয় «» স্থানীয় সরকার নির্বাচনে তোড়জোড় ত্যাগীদের মূল্যায়ন করবে আওয়ামী লীগ «» কানাইঘাটে ক্যান্সার ও কিডনি সহ জটিল রোগে আক্রান্তের মধ্যে চেক বিতরণ «» জগন্নাথপুর উপজেলা জমিয়তের কাউন্সিল আগামী ২৬ সেপ্টেম্বর: আহবায়ক কমিটি গঠন «» কানাইঘাট থানা ও ভূমি অফিস পরিদর্শনে সিলেটের জেলা প্রশাসক «» জগন্নাথপুরে স্টুডেন্ড’স ওয়েল ফেয়ার ট্রাস্টের উদ্যোগে এসএসসি, দাখিল ও প্রবাসীদের সংবর্ধনা প্রদান «» ছাতকে অ্যাম্বুলেন্সের ধাক্কায় সিএনজি খাদে, কিশোরীর মৃত্যু «» সর্বস্থরের জনগনের ভালবাসায় আবারো সিক্ত হলেন জগন্নাথপুরের কৃতি সন্তান মিন্টু রঞ্জন ধর ও উনার সহ-ধর্মিনী হেপী রানী ধর «» প্রকল্পে ‘অস্বাভাবিক খরচ’ না মানার বিষয়ে একমত মন্ত্রীসহ ৩০ সচিব

আন্তর্জাতিক স্বীকৃতি পেল রবি-টেন মিনিট স্কুল

আজকের স্বদেশ ডেস্ক::

বছরের সেরা ই-লার্নিং প্ল্যাটফর্ম হিসেবে ইন্টারন্যাশনাল এডুকেশন অ্যাওয়ার্ড (আইইএ) পেল দেশের বৃহত্তম ডিজিটাল স্কুল রবি-টেন মিনিট স্কুল (www.robi10minuteschool.com) । সম্প্রতি ভারতের গোয়ায় অনুষ্ঠিত আইইএ সামিটে এ পুরস্কার দেয়া হয়।

বিনামূল্যে দেশের সকল তরুণদের মানসম্মত ডিজিটাল শিক্ষা কনটেন্ট পৌঁছে দেয়ায় ‘বেস্ট ই-লার্নিং প্ল্যাটফর্ম অব ২০১৯’ পুরস্কার পেয়েছে প্ল্যাটফর্মটি। ডিজিটাল স্কুলের অনন্য বৈশিষ্ট্য হচেছ দেশের যে কোন প্রান্ত থেকে মানসম্মত শিক্ষার সুযোগ পান শিক্ষার্থীরা।

আন্তর্জাতিক শিক্ষা সম্মেলনের একটি অংশ হচ্ছে আইইএ যার মাধ্যমে শিক্ষাক্ষেত্রে অনবদ্য অবদানের জন্য শিক্ষা প্রতিষ্ঠান বা শিক্ষকদের স্বীকৃতি দেয়া হয়।

ভারত থেকে আইএ পুরস্কার ছাড়াও সম্প্রতি দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৯-এ ‘আইসিটি স্টার্ট-আপ অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছে প্ল্যাটফর্মটি।

 

 

 

আজকের স্বদেশ/এবি