Logo

January 20, 2020, 4:03 am

সংবাদ শিরোনাম :
«» গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা «» জীবন নদীর আত্নপ্রকাশ সুনামগঞ্জে ইতিহাস হয়ে থাকবে……. মেয়র নাদের বখত «» দোয়ারাবাজারে সেরুজ্জামান হত্যা মামলার পলাতক আসামী গ্রেপ্তার «» কানাইঘাট জুলাই ইয়াং স্টার স্পোটিং ক্লাবের ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন «» বিশ্বনাথে ইংলিশ বংশদূত ডাক্তারদের ফ্রি ডেন্টাল মেডিকেল ক্যাম্প «» দিরাইয়ে ফরহাদ আলম ব্যাডমিন্টনের ফাইনাল- চ্যাম্পিয়ন কাশিফ ফাইটার্স «» কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমা দাবীর চেক প্রদান «» রানীগঞ্জ ইউনিয়ন চ্যাম্পিয়নশীপের কোয়ার্টার ফাইনালের ১ম ম্যাচে অনন্তপুর একতা ফুটবল ক্লাব বিজয়ী «» সুনামগঞ্জে ডিসি অফিসের কর্মচারীদের কর্মবিরতীর ঘোষণা «» ছাতকে দু’দিন ব্যাপী আন্তঃস্কুল ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

ছাতকে আ’লীগের দু’গ্রুপের পাল্টপাল্টি কর্মসূচী : ১৪৪ ধারা জারি

ছাতক প্রতিনিধি::

ছাতক শহরে একই দিনে আওয়ামীলীগের দু’গ্রুপের গণমিছিল ও সভাকে কেন্দ্র করে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে আজ রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শহর ও আশপাশ এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে স্বাগত জানাতে, দূর্নীতবাজ, অবৈধ দখলদাদের বিরুদ্ধে ও প্রয়াত পররাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব আব্দুস সামাদ আজাদকে নিয়ে কটুক্তির প্রতিবাদে শহরের মন্ডলীভোগ দলের অস্থায়ী কার্যালয়ে রোববার দুপুরে প্রতিবাদ সভার আয়োজন করে জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও ছাতক পৌরসভা মেয়র আবুল কালাম চৌধুরী গ্রুপ।

 

 

এ ঘোষনার পরই সুনামগঞ্জ জেলা আ’লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক এমপি গ্রুপ একই দিনে শহরের মন্টু বাবুর পাবলিক খেলার মাঠে পাল্টা কর্মসূচী ঘোষনা করায় শহরে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। ফলে শহরের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সমাবেশ স্থলসহ শহরের আশপাশ এলাকায় ১৪৪ ধারা জারি করেন ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহম্মদ গোলাম কবির।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল