Logo

April 8, 2020, 11:39 am

সংবাদ শিরোনাম :
«» দিরাইয়ে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেওয়ার কার্যক্রম শুরু করলেন এড.শামসুল ইসলাম «» আপনার সচেতনতাই হতে পারে করোনা ভাইরাস থেকে মুক্ত দেশ…ইকবাল আল আজাদ «» জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীর উদ্যোগে ৫০০ দরিদ্র পরিবারের মধ্যে চাল বিতরণ «» দেশে করোনায় আরও ৩ জনের মৃত্যু: আক্রান্ত হয়েছেন ৫৪ «» শেরপুর হামরকোনা গ্রামে প্রবাসীর নিজ অর্থায়নে ৩৩০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডের জিআর চাল বিতরণের উদ্বোধন «» ছাতকে যুক্তরাজ্য ব্রাডফোর্ড যুবলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরের বাগময়না গ্রামের যুক্তরাজ্য প্রবাসী অর্ধেক বাসা ভাড়া মওকুফ করলেন «» তাবলিগ থেকে ফিরে মুসল্লির মৃত্যু, কাছে যাচ্ছে না কেউ «» জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন পরিষদে জিআর চাল বিতরণের উদ্বোধন

বাবা-মা বাইরে, বাড়িতে ৯ বছরের শিশুর ঝুলন্ত লাশ

আজকের স্বদেশ ডেস্ক:

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় শীতারানী ধবলী নামে ৯ বছরের এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাত ১০টার দিকে উপজেলার পশ্চিম ভেলাবাড়ি আদর্শপাড়া নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শীতারানী ধবলী ওই গ্রামের অতুল চন্দ্র রায়ের মেয়ে। সে স্থানীয় কুমড়িরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, শীতারানী ধবলীকে বাড়িতে রেখে চিকিৎসার জন্য বাবা-মা দুইজনই লালমনিরহাট শহরে যান। বিদ্যালয় ও প্রাইভেট শেষে বিকেলে বাড়ি ফিরে বাড়িতে একাই ছিল সে।

সন্ধ্যায় তার চাচাতো বোন খুঁজতে এসে ঘরের ভেতর তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়দের সহায়তায় নামিয়ে মৃত দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। রাতেই পুলিশ মরদেহটি লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ বিষয়ে আদিতমারী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মশিউর রহমান জানান, প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলে মনে হলেও এর প্রকৃত কারণ জানতে তদন্ত চলছে।

 

 

আজকের স্বদেশ/তালুকদার