Logo

January 18, 2020, 5:25 pm

সংবাদ শিরোনাম :
«» মন্ত্রীকে পেয়ে ক্ষোভ ঝাড়লেন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানরা «» যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতা রাকিব আলী’কে সংবর্ধনা দিবে পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ «» জগন্নাথপুরে ডাক্তার-নার্সের অবহেলায় শিশুর মৃত্যুের অভিযোগে তদন্ত কমিটি গঠন «» ছাতকে আচ্ছা মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল «» মুঠোফোনে প্রেমের ফাঁদে ফেলে কিশোরগঞ্জের তরুণী কে জগন্নাথপুর এনে ধর্ষণ: গ্রেফতার এক «» ছাতকে বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু «» নান্দনিক আয়োজনে ঐতিহ্যবাহি মিরপুরের উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা «» দিরাইয়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্মেলন অনুষ্ঠিত «» জগন্নাথপুরে মাতাল ও জুয়াড়ী সহ গ্রেফতার-১৩ «» সিলেটে প্রাইভেটকার উল্টে প্রাণ হারালেন দুই বন্ধু

বাবা-মা বাইরে, বাড়িতে ৯ বছরের শিশুর ঝুলন্ত লাশ

আজকের স্বদেশ ডেস্ক:

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় শীতারানী ধবলী নামে ৯ বছরের এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাত ১০টার দিকে উপজেলার পশ্চিম ভেলাবাড়ি আদর্শপাড়া নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শীতারানী ধবলী ওই গ্রামের অতুল চন্দ্র রায়ের মেয়ে। সে স্থানীয় কুমড়িরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, শীতারানী ধবলীকে বাড়িতে রেখে চিকিৎসার জন্য বাবা-মা দুইজনই লালমনিরহাট শহরে যান। বিদ্যালয় ও প্রাইভেট শেষে বিকেলে বাড়ি ফিরে বাড়িতে একাই ছিল সে।

সন্ধ্যায় তার চাচাতো বোন খুঁজতে এসে ঘরের ভেতর তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়দের সহায়তায় নামিয়ে মৃত দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। রাতেই পুলিশ মরদেহটি লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ বিষয়ে আদিতমারী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মশিউর রহমান জানান, প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলে মনে হলেও এর প্রকৃত কারণ জানতে তদন্ত চলছে।

 

 

আজকের স্বদেশ/তালুকদার