Logo

January 20, 2020, 4:26 am

সংবাদ শিরোনাম :
«» গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা «» জীবন নদীর আত্নপ্রকাশ সুনামগঞ্জে ইতিহাস হয়ে থাকবে……. মেয়র নাদের বখত «» দোয়ারাবাজারে সেরুজ্জামান হত্যা মামলার পলাতক আসামী গ্রেপ্তার «» কানাইঘাট জুলাই ইয়াং স্টার স্পোটিং ক্লাবের ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন «» বিশ্বনাথে ইংলিশ বংশদূত ডাক্তারদের ফ্রি ডেন্টাল মেডিকেল ক্যাম্প «» দিরাইয়ে ফরহাদ আলম ব্যাডমিন্টনের ফাইনাল- চ্যাম্পিয়ন কাশিফ ফাইটার্স «» কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমা দাবীর চেক প্রদান «» রানীগঞ্জ ইউনিয়ন চ্যাম্পিয়নশীপের কোয়ার্টার ফাইনালের ১ম ম্যাচে অনন্তপুর একতা ফুটবল ক্লাব বিজয়ী «» সুনামগঞ্জে ডিসি অফিসের কর্মচারীদের কর্মবিরতীর ঘোষণা «» ছাতকে দু’দিন ব্যাপী আন্তঃস্কুল ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

আজকের স্বদেশ ডেস্ক::

ঝিনাইদহের শৈলকুপার গাবলা গ্রামে ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার (১৫ নভেম্বর) রাত ১০টার দিকে বাড়ির পাশে একটি ধান ক্ষেতে এ ঘটনা ঘটে। পরে মেয়েটিকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ওই গ্রামের রুহুল মোল্লার ছেলে রিফাতের (১৭) বিরুদ্ধে এই ধর্ষণের অভিযোগ করা হয়েছে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে রিফাত।

ওই শিক্ষার্থী জানায়, সন্ধার পর তার বাবাকে ডাকতে পাশের বাড়িতে যাচ্ছিল। সেসময় তাদের গ্রামের রিফাতসহ তিনজন তার মুখ বেঁধে পাশের একটি মাঠে নিয়ে খারাপ কাজ করে। মুখ বাঁধা থাকায় রিফাত ছাড়া বাকি দু-জনকে চিনতে পারেনি সে।

মেয়েটির বাবা জানান, রাতে বাড়িতে গিয়ে মেয়েকে না পেয়ে সবাই খুঁজতে থাকেন। পরে বাড়ির পাশের একটি কলা ক্ষেতে মেয়েটির কাপড় পড়ে থাতে দেখে গ্রামের অন্য লোকদের নিয়ে

অনেক খোঁজাখুঁজির পর ধান ক্ষেতে মুখ বাধা অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নাইম সিদ্দিকী জনান, মেয়েটি ধর্ষণ কেস নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তার সুয়াব সংগ্রহ করা হয়েছে। অন্যান্য পরীক্ষা শেষে বলা যাবে প্রকৃতই সে ধর্ষণ হয়েছে কি না এবং তার কতটুকু ক্ষতি হয়েছে।

এদিকে শৈলকুপা থানার (ওসি) তদন্ত মহসিন হোসেন জানান, এলাকার একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ধর্ষক রিফাতসহ তার সহযোগীরা পলাতক রয়েছে। তারা চেষ্টা করছেন তাদের আটক করতে। তবে এ ঘটনায় এখনও থানায় কোনো মামলা করা হয়নি।

 

আজকের স্বদেশ/তালুকদার